ঢাকা, সোমবার, ২২ বৈশাখ ১৪৩১, ০৬ মে ২০২৪, ২৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কালিয়াকৈরে মাটির ঘরের দেয়াল চাপায় দম্পতির মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩৭ ঘণ্টা, অক্টোবর ৬, ২০২৩
কালিয়াকৈরে মাটির ঘরের দেয়াল চাপায় দম্পতির মৃত্যু

গাজীপুর: গাজীপুরের কালিয়াকৈর উপজেলার রতনপুর নলিপাড়া এলাকায় বৃষ্টিতে মাটির ঘরের দেয়াল ধসে চাপা পড়ে ঘুমন্ত অবস্থায় এক দম্পতির মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার (৫ অক্টোবর) মধ্যরাতে এ ঘটনা ঘটে।

মৃতরা হলেন- কালিয়াকৈর উপজেলার রতনপুর নলিপাড়া এলাকার এমারত হোসেন (৬৫) ও তার স্ত্রী আছিয়া বেগম (৫২)।

স্বজন ও এলাকাবাসী জানান, কালিয়াকৈর উপজেলার রতনপুর নলিপাড়া এলাকার নিজ বাড়িতে এমারত হোসেন ও তার স্ত্রী আছিয়া বেগম মাটির ঘরে প্রতিদিনের মতো রাতে ঘুমিয়ে পড়ে। পাশের অন্য ঘরে তাদের ছেলে মেয়েরা ঘুমিয়ে ছিল। রাতে এমারত হোসেনের বাড়ির মাটির ঘরের দেয়াল অতি বৃষ্টিতে ভিজে নরম হয়ে যায়। মধ্যেরাতে মাটির ঘরের দেয়াল ধসে পড়লে স্বামী-স্ত্রী দুজনেই চাপা পড়েন। এতে ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়। শুক্রবার সকালে আশপাশের লোকজন ও তার স্বজনরা দেখতে পেয়ে তাদের মরদেহ উদ্ধার করে।

কালিয়াকৈর উপজেলার মৌচাক ইউনিয়ন পরিষদের ওয়ার্ড মেম্বার আব্দুল বাতেন বিষয়টি নিশ্চিত করে বলেন, রাতেই দেয়াল ধসে পড়ে তার নিচে চাপা পড়ে স্বামী-স্ত্রী দুজন মারা যায়। শুক্রবার সকালে স্বজন ও আশপাশের লোকজন তাদের মরদেহ উদ্ধার করে। তাদের দাফন কাফনের ব্যবস্থা করা হচ্ছে।

বাংলাদেশ সময়: ১২৩৭ ঘণ্টা, অক্টোবর ৬, ২০২৩
আরএস/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।