ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

জটিল রোগে আক্রান্ত দুজনের পাশে দাঁড়াল টিম খোরশেদ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৭ ঘণ্টা, অক্টোবর ৮, ২০২৩
জটিল রোগে আক্রান্ত দুজনের পাশে দাঁড়াল টিম খোরশেদ

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জে ক্যানসার আক্রান্ত মিনারা বেগম ও কিডনি ও পক্ষাঘাত আক্রান্ত হ্যাপী আক্তারের পাশে দাঁড়িয়েছে মানবিক সংগঠন টিম খোরশেদ।

শনিবার (৭ অক্টোবর) টিম খোরশেদের পক্ষ থেকে ক্যানসার আক্রান্ত মাসদাইর নিবাসী মিনারা বেগমের জন্য সামান্য অর্থ ও কিডনি রোগে আক্রান্ত হয়ে পক্ষাঘাতগ্রস্ত পাইকপাড়া নিবাসী হ্যাপী আক্তারের জন্য একটি হুইল চেয়ার তাদের বাড়ি পৌঁছে দিয়েছেন টিম খোরশেদের স্বেচ্ছাসেবকরা।

এ প্রসঙ্গে টিম খোরশেদের টিম লিডার কাউন্সিলর মাকছুদুল আলম খন্দকার খোরশেদ বলেন, অসহায় মানুষের কল্যাণে আমার ক্ষুদ্র সামর্থ্য নিয়ে তাদের পাশে থাকার চেষ্টা আমাদের অব্যাহত থাকবে। আমরা চাই সমাজের সামর্থ্যবানরা এসব অসহায় মানুষের পাশে এসে দাঁড়ান।  

এছাড়া টানা দুই মাসের বেশি সময় ধরে নারায়ণগঞ্জের বিভিন্ন স্থানে ইউসুফ আলী ফকির পরিবারের সহযোগতায় নিয়মিত শতাধিক দরিদ্র ব্যক্তির একবেলা খাবারের ব্যবস্থা ‘আমাদের মেহমান’ সেবা অব্যাহত রেখেছে টিম খোরশেদ। এ কাজে এরই মধ্যে বেশ সুনাম অর্জন করেছে সংগঠনটি। এ ছাড়া করোনা মহামারির সময় থেকেই নানা সামাজিক কাজ করছে সংগঠনটি।

বাংলাদেশ সময়: ১৪৩৭ ঘণ্টা, অক্টোবর ৮, ২০২৩
এমআরপি/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।