ঢাকা, সোমবার, ৩০ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

জাতীয়

স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে পিয়ন গ্রেপ্তার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৯ ঘণ্টা, অক্টোবর ৮, ২০২৩
স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে পিয়ন গ্রেপ্তার

নাটোর: নাটোরের নলডাঙ্গায় প্রথম শ্রেণীর এক ছাত্রীকে ধর্ষণের ঘটনায় প্রাথমিক বিদ্যালয়ের পিয়ন মো. আবু সাদাদকে (৩৫) গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ান (র‌্যাব-৫)।  

রোববার (৮ অক্টোবর) দুপুর ২টার সময় এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানায় র‌্যাব।

এর আগে ভোরে উপজেলার নলডাঙ্গা পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডের ধোপাপুকুর (গাঙ্গোইলপাড়া) এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে র‌্যাবের একটি দল।  

এ অভিযানে নেতৃত্ব দেন র‌্যাব-৫, সিপিসি-২ নাটোর ক্যাম্প কোম্পানি অধিনায়ক ও সিনিয়র সহকারী পরিচালক সঞ্জয় কুমার সরকার।

গ্রেপ্তার আবু সাদাদ নলডাঙ্গা পৌরসভার ধোপাপুকুর (গাঙ্গোইলপাড়া) এলাকার মো. ইউসুফ আলীর ছেলে। নলডাঙ্গা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পিয়ন হিসাবে কর্মরত ছিলেন তিনি।

সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, আসামি আবু সাদাদ নলডাঙ্গা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে দীর্ঘদিন পিয়নের চাকরি করে আসছেন। বিদ্যালয়ে পিয়নের পাশাপাশি কোমলমতি শিশুদের দেখাশোনা করতেন তিনি। গত ২ অক্টোবর সকাল ৬টার দিকে ভিকটিম নলডাঙ্গা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে খেলাধুলা করছিল। এ সময়ে পিয়ন আবু সাদাদ ভিকটিমকে ডেকে তৃতীয় শ্রেণি কক্ষে নিয়ে যায়। সেখানে গামছা দিয়ে ভিকটিমের মুখ বেঁধে জোরপূর্বক ধর্ষণ করে।  

পরবর্তীতে ভিকটিম তার বাবা-মায়ের কাছে ঘটনা জানালে তারা আসামি পিয়নের কাছে বিষয়টি জানতে চাইলে আসামি কিছু বলতে রাজি হননি। পরে বিভিন্ন জনের মধ্যস্থতায় ভিকটিমের অভিভাবককে ১০ হাজার টাকার বিনিময়ে বিষয়টি ধামাচাপা দেওয়ার চেষ্টা করেন।  

পরে ভিকটিমের বাবা বাদী হয়ে নলডাঙ্গা থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন।

এ ঘটনার পর কোম্পানি অধিনায়ক পরিচালক সঞ্জয় কুমার সরকারের নেতৃত্বে আবু সাদাদের ওপর গোয়েন্দা নজরদারি বৃদ্ধি করে র‌্যাব। পরে আজ রোববার ভোর ৪টার দিকে উপজেলার নলডাঙ্গা পৌরসভা এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। পরে তাকে নলডাঙ্গা থানায় হস্তান্তর করা হয়েছে।

র‌্যাব-৫, সিপিসি-২ নাটোর ক্যাম্প কোম্পানি অধিনায়ক ও সিনিয়র সহকারী পরিচালক সঞ্জয় কুমার সরকার বাংলানিউজকে এই তথ্য নিশ্চিত করেছেন।

নলডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম বাংলানিউজকে জানান, আসামি আবু সাদাদকে  আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে। তিনি বলেন, মামলার সুষ্ঠু তদন্ত সাপেক্ষে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৯২৯ ঘণ্টা, অক্টোবর ৮, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।