ঢাকা, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

জাতীয়

প্রধানমন্ত্রীকে স্বাগত জানাতে ভাঙ্গায় হাজারও মানুষের ঢল

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৫ ঘণ্টা, অক্টোবর ১০, ২০২৩
প্রধানমন্ত্রীকে স্বাগত জানাতে ভাঙ্গায় হাজারও মানুষের ঢল

ফরিদপুর: ফরিদপুরের ভাঙ্গায় প্রধানমন্ত্রীকে স্বাগত জানাতে তীব্র রোদ উপেক্ষা করে ডা. কাজী আবু ইউসুফ স্টেডিয়ামে হাজারও মানুষের ঢল। বঙ্গবন্ধু কন্যাকে বরণ করে নিতে প্রস্তুত নেতাকর্মীরা।

প্রধানমন্ত্রীকে স্বচক্ষে একনজর দেখতে সকাল ৮টা থেকেই জনসভাস্থলে আসতে শুরু করে নৌকাপ্রেমীরা। পুরুষের পাশাপাশি নারীদের উপস্থিতিও চোখে পড়ার মতো। ফেস্টুন, ব্যানার ও বাদ্যযন্ত্র বাজিয়ে নেচে গেয়ে নৌকা প্রতীক ও সভানেত্রীকে শুভেচ্ছা জানাতে স্লোগান দিতে দিতে সভাস্থলে আসছেন তারা।

সভাস্থলে আসা ফরিদপুরের সালথার গট্টি ইউনিয়নের (ইউপি) চেয়ারম্যান হাবিবুর রহমান লাভলু বাংলানিউজকে বলেন, আমরা প্রধানমন্ত্রীকে স্বাগত জানাতে সকাল থেকে ফরিদপুর-২ আসনের এমপি শাহদাব আকবর লাবু চৌধুরীর নেতৃত্বে এখানে নেতাকর্মীদের সঙ্গে নিয়ে ছুটে এসেছি। কাঠফাটা রোদ উপেক্ষা করে প্রধানমন্ত্রীকে একনজর দেখতে এখানে ছুটে আসা।

এদিকে, সকাল সাড়ে ১১টা থেকে ডা. কাজী আবু ইউসুফ স্টেডিয়ামে জনসভা শুরু হয়। সেখানে স্থানীয় ও কেন্দ্রীয় আ.লীগ ও তার অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা বক্তব্য দেন। কিছু সময়ের মধ্যেই প্রধানমন্ত্রী জনসভায় এসে পৌঁছাবেন। এর আগে সকাল ১১টায় মাওয়া প্রান্তে রেলওয়ের উদ্বোধন শেষে সেখানকার সুধী সমাবেশে বক্তব্য দেন প্রধানমন্ত্রী। পরে সেখান থেকে রেলে চড়ে স্বপ্ন জয়ের পদ্মা সেতু পার হয়ে ভাঙ্গা রেলওয়ে জংশন এলাকায় পৌঁছান। সেখানে এক প্রেসব্রিফিং করেন তিনি। প্রেসব্রিফিং শেষ হলে ভাঙ্গার জনসভাস্থলে পৌঁছান প্রধানমন্ত্রী শেখ হাসিনা।  

বাংলাদেশ সময়: ১৬১৫ ঘণ্টা, অক্টোবর ১০, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।