ঢাকা, রবিবার, ১৬ আষাঢ় ১৪৩১, ৩০ জুন ২০২৪, ২২ জিলহজ ১৪৪৫

জাতীয়

খুলনায় ডায়াগনস্টিক সেন্টারকে লাখ টাকা জরিমানা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৫ ঘণ্টা, অক্টোবর ১০, ২০২৩
খুলনায় ডায়াগনস্টিক সেন্টারকে লাখ টাকা জরিমানা

খুলনা: খুলনার বেসরকারি ক্লিনিক গরীব নেওয়াজ অ্যান্ড ডায়াগনস্টিককে লাখ টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। অস্বাস্থ্যকর পরিবেশে প্যাথলজি পরিচালনা, চিকিৎসক না থাকা ও নোংরা পরিবেশের অভিযোগে নগরের সাতরাস্তা মোড় এলাকার অবস্থিত এ ক্লিনিকে  এ জরিমানা করা হয়।

এছাড়া আরও দুটি প্রতিষ্ঠানে অভিযান চালিয়ে ১০ হাজার টাকা জরিমানা করেন ভ্রাম্যমাণ আদালত।

মঙ্গলবার (১০ অক্টোবর) খুলনা জেলা প্রশাসন ও স্বাস্থ্য বিভাগের কর্মকর্তাদের সমন্বয়ে এই ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়।  

অভিযানে নেতৃত্ব দেন খুলনা জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট আব্দুল্লাহ আল ইমরান।

এ সময় উপস্থিত ছিলেন খুলনা সিভিল সার্জন অফিসের মেডিকেল অফিসার ডা. শেখ সাদিয়া মনোয়ারা ঊষা এবং আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা।  

ডা. ঊষা বলেন, নগরের চারটি বেসরকারি হাসপাতাল ও ক্লিনিকে অভিযান পরিচালনা করা হয়। অভিযানে চিকিৎসায় অব্যবস্থাপনা ও কাগজপত্র ঠিক না থাকার কারণে তিনটি প্রতিষ্ঠানকে এক লাখ ১০ হাজার টাকা জরিমানা করা হয়। এর মধ্যে গরীব নেওয়াজ ক্লিনিক অ্যান্ড ডায়াগনস্টিক সেন্টারকে এক লাখ টাকা এবং হিউম্যান কেয়ার ডায়াগনস্টিক সেন্টার ও লাইফ লাইন হাসপাতাল অ্যান্ড ডায়াগনস্টিক সেন্টারকে পাঁচ হাজার টাকা করে জরিমানা করা হয়।

বাংলাদেশ সময়: ২১১৭ ঘণ্টা, অক্টোবর ১০, ২০২৩
এমআরএম/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad