ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সিলেটে শয়নকক্ষে মিলল যুবকের ঝুলন্ত মরদেহ

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৭ ঘণ্টা, অক্টোবর ১২, ২০২৩
সিলেটে শয়নকক্ষে মিলল যুবকের ঝুলন্ত মরদেহ মরদেহ: প্রতীকী ছবি

সিলেট: সিলেটের দক্ষিণ সুরমায় ঘরের শয়নকক্ষ থেকে জাবেদ আহমদ (২৮) নামে  এক যুবক ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে।

বৃহস্পতিবার (১২ অক্টোবর) ভোরে উপজেলার চকেরবাজার এলাকায় উস্তার মিয়ার বস্তির একটি কক্ষ থেকে গলায় রশি দেওয়া অবস্থায় ঝুলন্ত মরদেহটি উদ্ধার করা হয়।

মৃত জাবেদ আহমদ একই উপজেলার মোগলাবাজার থানাধীন জালালপুর ইউনিয়নের  শব্দালপুর গ্রামের ইসহাক আলীর ছেলে। তিনি চকেরবাজার উস্তার মিয়ার বস্তির ভাড়াটিয়া ছিলেন।

স্থানীয়রা জানান, ওই কলোনিতে মা-ছেলে একটি কক্ষ ভাড়া করে থাকতেন। ভোরে জেগে তার মা ছেলের ঝুলন্ত মরদেহ দেখে চিৎকারে আশপাশের লোকজন ছুটে এসে থানায় খবর দেন। পরে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে।

এসএমপির দক্ষিণ সুরমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মামসুদ্দোহা এ তথ্য নিশ্চিত করে বলেন, ছেলেটি মানসিক ভারসাম্যহীন ছিল। মা-ছেলে একই কক্ষে থাকতেন। রাতে ছেলের ঝুলন্ত মরদেহ দেখতে পেয়ে স্থানীয়রা থানায় খবর দেন। পরে পুলিশ ঘটনাস্থলে পৌছে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়। ঘটনাটি আত্মহত্যা বলে প্রাথমিকভাবে ধারণ করা হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৪৪৭ ঘণ্টা, অক্টোবর ১২, ২০২৩
এনইউ/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।