ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ফতুল্লায় অবরুদ্ধ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কর্মকর্তাদের উদ্ধার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৯ ঘণ্টা, অক্টোবর ১৯, ২০২৩
ফতুল্লায় অবরুদ্ধ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কর্মকর্তাদের উদ্ধার

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের ফতুল্লায় অভিযান চালাতে গিয়ে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অফিসের ৩ কর্মকর্তাসহ ৭ জনকে গাড়িসহ অবরুদ্ধ করে রাখেন স্থানীয়রা। এ সময় উভয় পক্ষের মধ্যে সংঘর্ষে ২ জন আহত হয়।

বৃহস্পতিবার (১৯ অক্টোবর) দুপুরে ফতুল্লার মুসলিমনগর এলাকায় এ ঘটনা ঘটে।

খবর পেয়ে অতিরিক্ত পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি শান্ত করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অফিসের কর্মকর্তাদের গাড়িসহ উদ্ধার করে ফতুল্লা থানায় নিয়ে আসেন। এ সময় আহত অবস্থায় একজন মাদক ব্যবসায়ীকে আটক করে পুলিশ।

প্রত্যক্ষদর্শীরা জানান, সাদা পোশাকে একজন নারীসহ ৬-৭ জন মুসলিমনগর এলাকার মৃত চাঁন মিয়ার ছেলে শাকিলের বাসায় ঝগড়ায় লিপ্ত হয়। তখন শাকিল চিৎকার করলে আশপাশের লোকজন এসে ঘটনা জানতে চায়। ওইসময় শাকিল বলেন তার মুখে অ্যাসিড নিক্ষেপ করেছে। এতে স্থানীয়রা মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অফিসের কর্মকর্তা কর্মচারীদের মধ্যে একজনকে মারধর করেন। পরে স্থানীয় লোকজন জানতে পারেন তারা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অফিসের কর্মকর্তা।

আটক মাদক ব্যবসায়ী শাকিল জানান, তার বাসায় সাদা পোশাকে নারীসহ কিছু লোকজন গিয়ে মারধর করে মাটিতে ফেলে একটি বোতল থেকে পানির মতো কিছু একটা মুখে ছিটিয়ে দেয়। এতে মুখ জ্বালাপোড়া করায় সে চিৎকার করেন। পরে তাকে স্থানীয় চিকিৎসা কেন্দ্রে নেওয়া হলে চিকিৎসক বলেন তার চোখের সাদা পর্দা ফেটে গেছেন। উন্নত চিকিৎসা প্রয়োজন।

এ বিষয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অফিসের উপ-পরিদর্শক ফয়েজ আহমেদ বলেন, আমরা কর্মকর্তা কর্মচারীসহ ৭ জন মুসলিমনগর সড়ক দিয়ে একটি মাদক বিরোধী অভিযানে যাচ্ছিলাম। এ সময় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অফিসের গাড়ি দেখে একজন ছেলে দৌড়ে পালানোর চেষ্টা করে। তখন শাকিল নামে একজনকে আটক করা হয় এবং তার কাছ থেকে ৪৪টি ইয়াবা পাওয়া যায়। এ সময় তার বাড়িতে আরও মাদক আছে কিনা দেখার জন্য তাকে নিয়ে যাওয়া হয়। ওই সময় শাকিলকে ছাড়িয়ে নিতে তার লোকজন এসে আমাদের ওপর হামলা চালায়। এতে আমাদের একজন কর্মচারী আহত হয় এবং শাকিলও আহত হয়। তবে তার মুখে আমরা কেউ কিছুই ছিটিয়ে দেয়নি। এ বিষয়ে ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে আলোচনা করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূরে আজম জানান, খবর পেয়ে নারায়ণগঞ্জ জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অফিসের গাড়িসহ ৭ জনকে উদ্ধার করা হয়েছে। সেখান থেকে আহত অবস্থায় শাকিল নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। এ বিষয়ে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৯৪৯ ঘণ্টা, অক্টোবর ১৯, ২০২৩
এমআরপি/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।