ঢাকা, সোমবার, ৩০ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

জাতীয়

নির্বাচন কমিশনের ওপর যাদের আস্থা নেই তারা রঙিন চশমা পরে আছেন: ইসি

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২০ ঘণ্টা, অক্টোবর ২২, ২০২৩
নির্বাচন কমিশনের ওপর যাদের আস্থা নেই তারা রঙিন চশমা পরে আছেন: ইসি

খুলনা: বর্তমান নির্বাচন কমিশনের ওপর যাদের আস্থা নেই তারা রঙিন চশমা পরে আছেন। তারা স্বচ্ছ দৃষ্টিতে দেখলে বর্তমান নির্বাচন কমিশনের ওপর আস্থা পাবেন বলে মন্তব্য করেন নির্বাচন কমিশনার ব্রিগেডিয়ার জেনারেল (অব.) মো. আহসান হাবিব খান।

রোববার (২২ অক্টোবর) খুলনা আঞ্চলিক নির্বাচন কর্মকর্তার সম্মেলন কক্ষে আসন্ন জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষ্যে খুলনার উপজেলা নির্বাচন কর্মকর্তাদের নিয়ে প্রস্তুতিমূলক সভা শেষে সাংবাদিকদের তিনি এ কথা বলেন।

এসময় তিনি বলেন, ধাপে ধাপে আন্তরিকতার সঙ্গে সকল দলকে আমন্ত্রণ দিয়েছিলাম, চলেন আমরা আলোচনায় বসি। কোন কোন দল আসেনি। এটা তাদের ব্যাপার, নাও আসতে পারে। আমি জানি যে আমি কি করছি। সুতরাং কার কি ধারণা সেটা আমার প্রয়োজন নেই। এই পরিস্থিতিতে আমরা আপনাদের সকলের সহযোগিতা কামনা করছি। আমরা সংবিধান অনুযায়ী সঠিক সময়ে নির্বাচন করব।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে নির্বাচন কমিশনার বলেন, দ্বাদশ জাতীয় নির্বাচনে এখনো সেনাবাহিনী মোতায়েন বিষয়ে কমিশনের কোনো সিদ্ধান্ত হয়নি। তবে নির্বাচনের জন্য যেটি মঙ্গলজনক, সুবিধাজনক হবে সেটি বিবেচনায় রেখে সিদ্ধান্ত নেওয়া হবে।

এ সময় উপস্থিত ছিলেন খুলনা আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা মো. হুমায়ূন কবিরসহ জেলা ও উপজেলা পর্যায়ের নির্বাচনী কর্মকর্তারা।

 

বাংলাদেশ সময়: ১৭১৫ ঘণ্টা, অক্টোবর ২২, ২০২২
এমআরএম/এমএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।