ঢাকা, মঙ্গলবার, ৩১ বৈশাখ ১৪৩১, ১৪ মে ২০২৪, ০৫ জিলকদ ১৪৪৫

জাতীয়

গোপন ভিডিওর ভয় দেখিয়ে প্রবাসীর স্ত্রীকে ব্ল্যাকমেইল করেন গৃহশিক্ষক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৩ ঘণ্টা, অক্টোবর ২৫, ২০২৩
গোপন ভিডিওর ভয় দেখিয়ে প্রবাসীর স্ত্রীকে ব্ল্যাকমেইল করেন গৃহশিক্ষক অভিযুক্ত গৃহশিক্ষক নিজাম উদ্দিন

নোয়াখালী: জেলার বেগমগঞ্জ উপজেলায় ওমান প্রবাসীর স্ত্রীর (৩০) অশ্লীল ভিডিও ধারণ করে তা ফেসবুকে ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে ব্ল্যাকমেইল করে চাঁদা দাবি করার অভিযোগ উঠেছে এক গৃহশিক্ষকের বিরুদ্ধে।

অভিযুক্তকে পিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করেছে ভুক্তভোগী পরিবারের সদস্যরা।

বুধবার (২৫ অক্টোবর) সকাল ৮টার দিকে উপজেলার আমান উল্যাহপুর ইউনিয়নের অভিরামপুর গ্রামে এ ঘটনা ঘটে।  

অভিযুক্ত গৃহশিক্ষকের নাম নিজাম উদ্দিন (৩২)। তিনি উপজেলার আমান উল্যাহপুর ইউনিয়নের কৃষ্ণরামপুর গ্রামের মৃত সোলায়মানের ছেলে।

ভুক্তভোগী গৃহবধূ অভিযোগ করে বলেন, অভিযুক্ত নিজাম ২০২২ সাল থেকে তার অষ্টম শ্রেণি পড়ুয়া মেয়েকে তাদের বাসায় গিয়ে প্রাইভেট পড়াতেন। স্বামী প্রবাসে থাকায় কৌশলে তার সঙ্গে সম্পর্ক গড়ে তুলেন গৃহশিক্ষক। পরবর্তীতে একই বছরের মে মাসের দিকে ভিকটিমকে একটি বাসায় নিয়ে যায়। সেখানে ভিকটিমকে শ্লীলতাহানি করে গোপনে তা ভিডিও ধারণ করে।  

পরে ওই ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে ভিকটিমের থেকে মোটা অঙ্কের অর্থ হাতিয়ে নেয়। স্বামী দেশে এসে প্রবাসের টাকার হিসাব চাইলে তিনি হিসাব দিতে ব্যর্থ হয়। একপর্যায়ে কোনো উপায় না পেয়ে পুরো ঘটনাটি তিনি স্বামীকে জানিয়ে দেন।  

মঙ্গলবার মোবাইলফোনে পুনরায় টাকা দাবি করেন ওই্ গৃহশিক্ষক। পরে ভিকটিমের বাড়িতে দাবিকৃত ৩ লাখ টাকা নিতে এলে তাকে আটক করে পিটুনি দেয় ভুক্তভোগী পরিবারের সদস্যরা। তারপর ৯৯৯ কল করে তাকে পুলিশে সোপর্দ করে।  

বেগমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনোয়ারুল ইসলাম এসব তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন।  

তিনি বলেন, গৃহবধূর অশ্লীল ভিডিও ধারণ করে ব্ল্যাকমেইলের অভিযোগে এক যুবককে পুলিশে সোপর্দ করেছে ভুক্তভোগী। পুলিশ বিষয়টি খতিয়ে দেখছে। তদন্ত করে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।  

বাংলাদেশ সময়: ১৮০১ ঘণ্টা, অক্টোবর ২৫, ২০২৩
এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।