ঢাকা, রবিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৫ মে ২০২৪, ২৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নারায়ণগঞ্জে রেললাইনে বিস্ফোরকের তথ্য পেয়েছি: এসপি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩১ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০২৩
নারায়ণগঞ্জে রেললাইনে বিস্ফোরকের তথ্য পেয়েছি: এসপি

নারায়ণগঞ্জ:  ঢাকা-নারায়ণগঞ্জ ট্রেন লাইনে বিস্ফোরক রাখা হয়েছে বলে তথ্য পেয়েছেন নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার (এসপি) গোলাম মোস্তফা রাসেল।  

তিনি বলেছেন, আমরা খবর পেয়েছি ঢাকা-নারায়ণগঞ্জ ট্রেন লাইনে বিস্ফোরক রয়েছে বলে তথ্য পেয়েছি।

আমরা সেটার সত্যতা যাচাইয়ের জন্য আমাদের ফতুল্লা ও সদর থানার ওসিকে ঘটনাস্থলে পাঠিয়েছি। তবে এখনও ঘটনার সত্যতা এখনও নিশ্চিত করতে পারিনি।

শনিবার (২৮ অক্টোবর) ঢাকায় বিএনপির ও আওয়ামী লীগের সমাবেশকে ঘিরে ঢাকার প্রবেশপথ সাইনবোর্ড এলাকায় পুলিশের চেকপোস্ট পরিদর্শন শেষে একথা বলেন তিনি।

এসপি গোলাম মোস্তফা রাসেল বলেন, কেউ যেন ঢাকায় বিস্ফোরক নিয়ে প্রবেশ বা নাশকতা ঘটাতে পারে, এমন দ্রব্যাদি নিয়ে প্রবেশ করতে না পারে সেটা নিশ্চিতের জন্য আমরা ধারাবাহিকভাবে কাজ করছি।

চেকপোস্ট বসিয়ে তল্লাশির বিষয়ে তিনি বলেন, এটি আমাদের নিয়মিত কাজের একটা অংশ। তবে এটা আগের চেয়ে কিছুটা বেড়েছে। কারণ আপনারা জানেন আজ ঢাকায় দুটি দলের সমাবেশ। এই সমাবেশকে ঘিরে কেউ যেন কোন নাশকতা বা অপ্রীতিকর ঘটনা ঘটাতে না পারে। আমরা সাধারণ মানুষের জানমালের নিরাপত্তার জন্য এটি করছি।

তিমি আরও বলেন, সাধারণ মানুষের ভোগান্তির কোনো খবর আমাদের কাছে আসেনি। এখন পর্যন্ত আমাদের চেকপোস্টে কোনো আটকের ঘটনা ঘটেনি।

বাংলাদেশ সময়: ১২২৭ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০২৩
এমআরপি/এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।