ঢাকা, মঙ্গলবার, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

জাতীয়

তল্লাশি ছাড়াই ঢাকা প্রবেশ করেছে আ.লীগ নেতাকর্মীদের শতাধিক বাস

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩৮ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০২৩
তল্লাশি ছাড়াই ঢাকা প্রবেশ করেছে আ.লীগ নেতাকর্মীদের শতাধিক বাস

সাভার (ঢাকা): রাজধানীর প্রবেশমুখ আমিনবাজার চেকপোস্টে তল্লাশি ছাড়াই সমাবেশে যোগ দিতে যাচ্ছে আওয়ামী লীগ ও তার অঙ্গসংগঠনের নেতাকর্মী বহনকারী বাস।

শনিবার (২৮ অক্টোবর) বেলা সাড়ে ১১টার দিকে শান্তি ও উন্নয়ন সমাবেশে যোগ দিতে নেতাকর্মীদের নিয়ে শতাধিক বাস যেতে দেখা গেছে।

এ সময় সাভার উপজেলা আওয়ামী লীগের ব্যানার সম্বলিত স্টিকার বাসের সামনে সাটানো দেখা গেছে। এছাড়া প্রতিটি বাস থেকে জয় বাংলা স্লোগান দিতে দেখা গেছে।

এদিকে সকাল থেকে রাজধানীমুখী মানুষকে কঠোর তল্লাশির মুখে পড়তে হয়েছে। একটি পরিবহণকেও তল্লাশির বাইরে ঢাকায় প্রবেশ করতে দেওয়া হয়নি। সকাল থেকে এখন পর্যন্ত প্রায় শতাধিক ব্যক্তিকে আটক দেখানো হয়েছে। পরে তাদের তিনবার প্রিজনভ্যান করে সাভার থানায় পাঠানো হয়েছে।

যুবলীগের আশুলিয়া থানার আহ্বায়ক কবির হোসেন সরকার বলেন, আমরা ইতোমধ্যে সমাবেশের কাছাকাছি চলে এসেছি। রাস্তায় চেকপোস্ট ছিল কিন্তু আমাদের কোথাও চেক করেনি।

এ বিষয়ে ঢাকা জেলা অতিরিক্ত পুলিশ সুপার (এএসপি) আব্দুল্লা হিল কাফি বলেন, আমাদের বিভিন্ন জায়গায় চেকপোস্ট আছে। তারা চেকপোস্ট কার্যক্রম চালাচ্ছে। আমরাও দেখছি।

বাংলাদেশ সময়: ১২৩৫ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০২৩
এসএফ/এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।