ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কনস্টেবল পারভেজের জানাজা সম্পন্ন 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৭ ঘণ্টা, অক্টোবর ২৯, ২০২৩
কনস্টেবল পারভেজের জানাজা সম্পন্ন  ফাইল ফটো

ঢাকা: বিএনপির মহাসমাবেশে সংঘর্ষে নিহত কনস্টেবল মো. আমিরুল ইসলাম পারভেজের জানাজা সম্পন্ন হয়েছে।

রোববার (২৯ অক্টোবর) বাদ জোহর রাজারবাগ পুলিশ লাইন্সের এসআই শিরু মিয়া মিলনায়তনে এ জানাজা হয়।

 

তিনি ডিএমপির কাউন্টার টেরোরিজম ইনভেস্টিগেশন-৩ এ কর্মরত ছিলেন। তার বয়স হয়েছিল ৩৩ বছর। তিনি স্ত্রী ও পাঁচ বছর বয়সী এক শিশু কন্যাসহ বহু আত্মীয়-স্বজন এবং গুণগ্রাহী রেখে গেছেন।

জানাজায় স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের সিনিয়র সচিব মো. মোস্তাফিজুর রহমান, পুলিশ মহাপরিদর্শক (আইজিপি) চৌধুরী আবদুল্লাহ আল-মামুন, অতিরিক্ত আইজিপি পর্যায়ের কর্মকর্তারা, ঢাকাস্থ পুলিশের বিভিন্ন ইউনিটের প্রধানরা, ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তারা, সহকর্মীরা এবং আত্মীয়-স্বজন অংশগ্রহণ করেন।

জানাজা শেষে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের সিনিয়র সচিব, আইজিপি, বাংলাদেশ পুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশন নেতারা, স্পেশাল ব্রাঞ্চের অতিরিক্ত আইজিপি মো. মনিরুল ইসলাম, ডিএমপি কমিশনার হাবিবুর রহমান এবং বাংলাদেশ পুলিশ উইমেন নেটওয়ার্ক নেতারা তার কফিনে ফুল দিয়ে শ্রদ্ধা জানান। এ সময় একটি সুসজ্জিত পুলিশ দল ফিউনারেল গার্ড প্রদান করেন।

তার মরদেহ পুলিশ এস্কটসহ তার গ্রামের বাড়ি মানিকগঞ্জ জেলার দৌলতপুর থানার চরকাটারী গ্রামে পাঠানো হয়েছে। সেখানে পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন হবে।

আইজিপির শোক 

পুলিশ মহাপরিদর্শক (আইজিপি) চৌধুরী আবদুল্লাহ আল-মামুন কনস্টেবল মো. আমিরুল ইসলামের নৃশংস হত্যাকাণ্ডে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন।

এক শোক বাণীতে আইজিপি বলেন, কনস্টেবল মো. আমিরুল ইসলাম পারভেজ একজন প্রকৃত দেশপ্রেমিক, পেশাদার ও সাহসী পুলিশ কর্মকর্তা ছিলেন।

আইজিপি তার রুহের মাগফেরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

বাংলাদেশ সময়: ১৬৫৭ ঘণ্টা, অক্টোবর ২৯, ২০২৩
এসজেএ/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।