ঢাকা, বুধবার, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ২২ মে ২০২৪, ১৩ জিলকদ ১৪৪৫

জাতীয়

রাজধানীতে রিকশা থামিয়ে সৌদিপ্রবাসীর দেড় লাখ টাকা ছিনতাই 

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫৬ ঘণ্টা, অক্টোবর ৩০, ২০২৩
রাজধানীতে রিকশা থামিয়ে সৌদিপ্রবাসীর দেড় লাখ টাকা ছিনতাই 

ঢাকা: রাজধানীতে রিকশা থামিয়ে সৌদি আরব প্রবাসী এক ব্যক্তিকে ছুরিকাঘাত করে দেড় লাখ টাকা ছিনিয়ে নিয়ে পালিয়েছে ছিনতাইকারীরা।

সোমবার (৩০ অক্টোবর) ভোর সোয়া ৪টার কাকরাইলে দিকে এই ঘটনা ঘটে।

 

আহত সৌদিপ্রবাসীর নাম সোহেল রানা (৪০)। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে। গাইবান্ধার পলাশবাড়ীর বাসিন্দা তিনি।

আহত সোহেলের বন্ধু নাইমুর রহমান বলেন, দেশে ছুটি কাটিয়ে আজ সোমবার (৩০ অক্টোবর) দিবাগত রাতে আবার সৌদি আরব যাওয়ার কথা ছিল সোহেলের। সেজন্য রোববার রাতে গ্রাম থেকে দুই বন্ধু ঢাকায় আসি। বাস থেকে মালিবাগে নেমে একটি রিকশায় করে কাকরাইল মসজিদে যাচ্ছিলাম ফজরের নামাজ পড়তে। পথে কাকরাইল মোড়ে একটি সাদা রঙের প্রাইভেটকার আমাদের রিকশা আটকায়। গাড়িটি থেকে ৪ জন ধারালো অস্ত্রসহ নেমেই সোহেলকে আঘাত করতে থাকে। এতে তার ডান হাতে গুরুতর জখম হয়। এরপর সোহেলের সঙ্গে থাকা দেড় লাখ টাকা, আমার স্মার্টফোন ও একটি চেকবই ছিনিয়ে নিয়ে পালিয়ে যায় ছিনতাইকারীরা।

তিনি আরও জানান, আহত সোহেলকে ভোরেই ঢাকা মেডিকেলে নিয়ে যান তিনি। সেখানে তাকে চিকিৎসা দিয়ে এরপর মামলা করার জন্য রমনা থানায় যান তারা।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ মো. বাচ্চু মিয়া জানান, চিকিৎসা শেষে সকালে তারা হাসপাতাল থেকে চলে গেছে। সোহেলের ডান হাতে জখম হয়েছিল। ঘটনাটি রমনা থানা পুলিশ তদন্ত করছে।

বাংলাদেশ সময়: ১১৪৭ ঘণ্টা, অক্টোবর ৩০, ২০২৩
এজেডএস/এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।