ঢাকা, শুক্রবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ব্রাহ্মণবাড়িয়া আইনজীবী সমিতির সভাপতির ইন্তেকাল 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০৯ ঘণ্টা, অক্টোবর ৩০, ২০২৩
ব্রাহ্মণবাড়িয়া আইনজীবী সমিতির সভাপতির ইন্তেকাল 

ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়া জেলা আইনজীবী সমিতির সভাপতি তানভীর ভূইয়া ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া..... রাজিউন)।  

সোমবার (৩০ অক্টোবর) সকালে জেলা শহরের একটি বেসরকারি হাসপাতালে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৫ বছর। তিনি স্ত্রী, দুই ছেলে ও দুই মেয়ে রেখে গেছেন।  

ব্রাহ্মণবাড়িয়া জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক শামসুজ্জামান চৌধুরী কানন জানান, তানভীর ভূইয়া গত প্রায় এক বছর যাবত দুরারোগ্য ব্যাধিতে আক্রান্ত ছিলেন। গত দুই সপ্তাহ আগে তিনি অসুস্থ হয়ে পড়লে জেলা শহরের একটি বেসরকারি হাসপাতালে আইসিসিইউতে ভর্তি করা হয়। সেখানে তার চিকিৎসা চলাকালীন অবস্থায় সোমবার সকালে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।  

বাদ যোহর শহরের ট্যাংকের পাড়ে তার প্রথম জানাজা ও বাদ আসর তার গ্রাম চরইসলামপুরে জানাজা শেষে তাকে দাফন করা হবে বলে পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে।

জানা গেছে, তানভীর ভূইয়া ব্রাহ্মণবাড়িয়া জেলার বিজয়নগর উপজেলার চরইসলামপুর গ্রামে জন্মগ্রহণ করেন। তার বাবার নাম রজব আলী ভূইয়া। তানভীর ভূইয়া ব্রাহ্মণবাড়িয়া জেলা আইনজীবী সমিতির সভাপতি ছিলেন। এছাড়া জেলার বিজয়নগর উপজেলা আওয়ামী লীগের দুই বারের সাধারণ সম্পাদক ছিলেন।  

বাংলাদেশ সময়: ১২০৮ ঘণ্টা, অক্টোবর ৩০, ২০২৩
এসএম 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।