ঢাকা, মঙ্গলবার, ১৬ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পঞ্চগড়ে সাব রেজিস্ট্রারের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১০ ঘণ্টা, নভেম্বর ১, ২০২৩
পঞ্চগড়ে সাব রেজিস্ট্রারের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা 

পঞ্চগড়: পঞ্চগড়ে সাব রেজিস্ট্রি অফিসে সংবাদ সংগ্রহ করতে যাওয়া স্থানীয় কয়েকজন সাংবাদিককে অবরুদ্ধ করে লাঞ্ছিত ও হেনস্তা করার অভিযোগে দায়ের করা মামলায় মিজানুর রহমান নামে এক সাব- রেজিস্ট্রারের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেছেন আদালত।  

বুধবার (১ নভেম্বর) দুপুরে পঞ্চগড় আমলি আদালত (৫) এর বিচারক এ আদেশ দেন।

জানা যায়, মিজানুর রহমান নামে ওই সাব রেজিস্ট্রার আটোয়ারী উপজেলার সাব রেজিস্ট্রি অফিসে দায়িত্বরত আছেন।

এর আগে বুধবার ওই সাব রেজিস্ট্রারের আদালতে হাজিরার দিন ধার্য ছিল। কিন্তু আদালতে হাজিরা না দেওয়ার কারণে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেন আদালত।

এর আগে গত ১১ এপ্রিল স্থানীয় চার সাংবাদিক আটোয়ারী সাব রেজিস্ট্রি অফিসে সংবাদ সংগ্রহ করতে যান। এসময় তাদের অবরুদ্ধ করে লাঞ্ছিত ও হেনস্তা করা হয়। ওইদিন থানায় অভিযোগ দায়ের করে পরের দিন বাদী হয়ে সাব রেজিস্ট্রার মিজানুর রহমানকে ১ নম্বর আসামি করে ৭ জনের নামে আটোয়ারি থানায় মামলা দায়ের করেন সাংবাদিক সিদ্ধার্ত কর্মকার।

বাদী পক্ষের আইনজীবী অ্যাডভোকেট সোহেল রানা সরকার সাংবাদিকদের জানান, আগের তারিখে সাব রেজিস্ট্রার মিজানুর রহমানকে আদালত হাজির হওয়ার নির্দেশ দেন। কিন্তু তিনি হাজিরা না দেওয়ায় আদালত গ্রেপ্তারি পরোয়ানা জারি করেন।

বাংলাদেশ সময়: ২১০০ ঘণ্টা, নভেম্বর ০১, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।