ঢাকা, বুধবার, ১ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৫ মে ২০২৪, ০৬ জিলকদ ১৪৪৫

জাতীয়

পুকুরে মাছ ধরতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এক ব্যক্তির মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০০ ঘণ্টা, নভেম্বর ৩, ২০২৩
পুকুরে মাছ ধরতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এক ব্যক্তির মৃত্যু ছবি: প্রতীকী

বরিশাল: বরিশালে বৈদ্যুতিক পাম্পের মাধ্যমে পুকুরের পানি সেচ দিয়ে মাছ ধরতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মো. আলাম ঘরামী (৪৮) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে।  

শুক্রবার (৩ নভেম্বর) ভোরে সদর উপজেলার জাগুয়া ইউপির ৩ নম্বর ওয়ার্ডের চন্ডিপুর গ্রামে এ ঘটনা ঘটে।

 

আলাম ঘরামী উপজেলার রায়পাশা-কড়াপুর ইউনিয়নের দক্ষিণ কড়াপুর গ্রামের মৃত মো. সেকান্দার আলী ঘরামীর ছেলে।

জাগুয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক জামাল সরদার জানান, তার পুকুরে মাছ ধরার জন্য বৈদ্যুতিক পাম্প দিয়ে সেচ দেওয়া হয়। সেচ দেওয়ার শেষের দিকে পাম্পের পাশে পুঁটি মাছ ধরতে ছিলেন আলামসহ তিনজন। আকস্মিকভাবে পুকুরের পানি বিদ্যুতায়িত হয়ে পড়ে। এ সময় পানির মধ্যে থাকায় আলাম বিদ্যুৎস্পৃষ্ট হয়ে গুরুতর আহত হন। তাৎক্ষণিকভাবে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করে তাকে উদ্ধার করে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনোয়ার হোসেন জানান, বিদ্যুৎস্পৃষ্ট হয়ে একজনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় থানায় অপমৃত্যু মামলা হয়েছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

বাংলাদেশ সময়: ২০৫৯ ঘণ্টা, নভেম্বর ০৩, ২০২৩
এমএস/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।