ঢাকা, মঙ্গলবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

জাতীয়

পেটে স্কচটেপ দিয়ে পেঁচিয়ে গাঁজা পাচার করার সময় ২ যুবক গ্রেপ্তার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২১ ঘণ্টা, নভেম্বর ৪, ২০২৩
পেটে স্কচটেপ দিয়ে পেঁচিয়ে গাঁজা পাচার করার সময় ২ যুবক গ্রেপ্তার

ঢাকা: অভিনব কৌশলে পেটে স্কচটেপ দিয়ে গাঁজা বেঁধে পাচারের সময় মোহাম্মদ আলতাব হোসেন (২২) ও মো. ছাদেক মিয়া (১৯) নামে দুই যুবককে গ্রেপ্তার করেছে দারুস সালাম থানা পুলিশ।

শনিবার (০৪ নভেম্বর) সকালে ঢাকা মেট্রোপলিটন পুলিশের ডিএমপি মিরপুর বিভাগের দারুস সালাম জোনের সহকারী কমিশনার (এসি) মফিজুর রহমান পলাশ বাংলানিউজকে বিষয়টি জানিয়েছেন।

তিনি জানান, শুক্রবার (০৩ নভেম্বর) দিনগত রাত ১১টার দিকে গাবতলি বাস টার্মিনাল এলাকা থেকে গাঁজাসহ তাদের গ্রেপ্তার করা হয়। অভিযানে তাদের শরীর তল্লাশি করে পেটের ওপর বিশেষ কৌশলে আটকে রাখা চার কেজি গাঁজা জব্দ করা হয়।

তিনি আরও জানান, গোপন তথ্যের ভিত্তিতে গাবতলি বাস টার্মিনাল এলাকায় অভিযান পরিচালনা করে দুই যুবককে আটক করা হয়। জিজ্ঞাসাবাদে তারা মাদক পরিবহণে অস্বীকার করলেও শরীর তল্লাশি করে তাদের পেটের সঙ্গে বিশেষ কায়দায় ২ কেজি করে দুইজনের কাছে ৪ কেজি গাঁজা পাওয়া যায়। তারা এসব গাঁজা পেটের সঙ্গে বেঁধে পরিহৃত কাপড়ের আড়ালে করে নিয়ে যাচ্ছিলেন।

গ্রেপ্তাররা হবিগঞ্জ সদর থানার কাশিপুর গ্রামের বাসিন্দা। তাদের বিরুদ্ধে দারুস সালাম থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা (নম্বর-২) করা হয়েছে বলেও জানান এ কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১২১৯ ঘণ্টা, নভেম্বর ০৪, ২০২৩
এসজেএ/এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।