ঢাকা, মঙ্গলবার, ৩০ বৈশাখ ১৪৩১, ১৪ মে ২০২৪, ০৫ জিলকদ ১৪৪৫

জাতীয়

ফরিদপুরে কলেজছাত্র হত্যা মামলার প্রধান আসামি গ্রেপ্তার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০২ ঘণ্টা, নভেম্বর ৬, ২০২৩
ফরিদপুরে কলেজছাত্র হত্যা মামলার প্রধান আসামি গ্রেপ্তার

ফরিদপুর: ফরিদপুর সরকারি রাজেন্দ্র কলেজের অনার্স দ্বিতীয় বর্ষের ছাত্র আসাদুজ্জামান নূর তুরাগ হত্যাকাণ্ডে জড়িত অন্যতম আসামি মো. টিপু খাঁকে (৩৫) গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

সোমবার (০৬ নভেম্বর) সন্ধ্যায় গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-১০, সিপিসি-৩ ফরিদপুর ক্যাম্পের কোম্পানি অধিনায়ক লে. কমান্ডার কে এম শাইখ আকতার।



শাইখ আকতার জানান, গোপন সংবাদের ভিত্তিতে ভোরে ফরিদপুর সদর উপজেলার করিমপুর এলাকায় অভিযান চালিয়ে টিপুকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার টিপু সদর উপজেলার ধুলদী গ্রামের হালিম খাঁর ছেলে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে হত্যাকাণ্ডে সরাসরি জড়িত থাকার কথা স্বীকার করেছেন টিপু।

গ্রেপ্তার টিপুকে ফরিদপুর কোতোয়ালি থানায় হস্তান্তর করা হয়েছে। তিনি এ মামলার অন্যতম প্রধান আসামি।  
 

এর আগে ১১ অক্টোবর সন্ধ্যায় ফরিদপুর সদর উপজেলার অম্বিকাপুর ইউনিয়নের গোবিন্দপুর এলাকার একটি বাগান থেকে তুরাগের ক্ষত-বিক্ষত মরদেহ উদ্ধার করে পুলিশ। সেই সময় দুর্বৃত্তরা তুরাগের একটি হাত কেটে নিয়ে উল্লাস করে বলে স্থানীয়দের দাবি। পরে এ ঘটনায় ১৩ অক্টোবর তুরাগের বাবা আলাউদ্দিন হাওলাদার বাদী হয়ে ফরিদপুর কোতোয়ালি থানায় টিপুসহ সাতজনের নামোল্লেখ করে এবং অজ্ঞাতপরিচয় আরও ২/৩ জনের নামে একটি হত্যা মামলা দায়ের করেন। এরপর থেকেই টিপুসহ এ মামলার সব আসামিরা আত্মগোপনে চলে যায়।

বাংলাদেশ সময়: ২১০১ ঘণ্টা, নভেম্বর ০৬, ২০২৩
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।