ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পাবনায় বিসিক শিল্প মালিক সমিতির নবনির্মিত ভবন উদ্বোধন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪০ ঘণ্টা, নভেম্বর ১১, ২০২৩
পাবনায় বিসিক শিল্প মালিক সমিতির নবনির্মিত ভবন উদ্বোধন

পাবনা: পাবনায় বিসিক শিল্প মালিক সমিতির নিজস্ব ভবন উদ্বোধন করা হয়েছে। শনিবার (১১ নভেম্বর) দুপুরে পাবনা বিসিক শিল্প নগরীতে নতুন ভবনের ফলক উন্মোচনের মধ্য দিয়ে ভবনের উদ্বোধন করেন পাবনা সদর-৫ আসনের সংসদ সদস্য গোলাম ফারুক প্রিন্স।

বিসিক শিল্প নগরী মালিক সমিতির সভাপতি ইদ্রিস আলী বিশ্বাসের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মোশাররফ হোসেনের সঞ্চালনায় এ উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য দেন- অতিরিক্ত জেলা প্রশাসক শরীফ আহমেদ, অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ আলম, বিসিক জেলা কার্যালয়ের উপ মহাব্যবস্থাপক রফিকুল ইসলাম, পৌরসভার মেয়র শরীফ উদ্দিন প্রধান, স্কয়ার ফার্মাসিউটিক্যালসের আবাসিক উপদেষ্টা দবির উদ্দিন আহমেদ, পাবনা চেম্বার অব কমার্স এণ্ড ইন্ডাস্ট্রির সভাপতি সাইফুল আলম স্বপন চৌধুরী, এ আর গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক রবিউল ইসলাম রবি।

এসময় বক্তারা বলেন, দেশের অর্থনৈতিক কাঠামো গঠনে ব্যবসায়ীদের অবদান ব্যাপক। ব্যবসার প্রসারতা বাড়ানোর জন্য একটি নির্দিষ্ট স্থানের প্রয়োজন রয়েছে। বর্তমান সরকার ব্যবসায়ীদের স্বাভাবিক কার্যক্রম অব্যাহত রাখার ক্ষেত্রে সবধরনের সহায়তা দিয়েছে। তবে দেশের অন্যান্য স্থানে ব্যবসায়ীদের বসার স্থান থাকলেও পাবনা বিসিকে সেটি ছিল না।  

আজ সেই ভবন নির্মাণের মধ্যদিয়ে পাবনা বিসিক শিল্প নগরীর সঙ্গে সম্পৃক্ত ব্যবসায়ীরা একত্রিত হয়ে আলাপ আলোচনা করে ব্যবসা পরিচালনা করতে পারবে। এখন ছোট বড় সব ব্যবসায়ীদের সহযোগিতার প্রয়োজন হলে সেটিও করার চেষ্টা করা হবে বলে জানান তারা।

বাংলাদেশ সময়: ১৬৩৬ ঘণ্টা, নভেম্বর ১১, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।