ঢাকা, শুক্রবার, ২৭ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

জাতীয়

বাংলাদেশকে বদলে দিয়েছেন প্রধানমন্ত্রী: প্রতিমন্ত্রী খালিদ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪২ ঘণ্টা, নভেম্বর ১২, ২০২৩
বাংলাদেশকে বদলে দিয়েছেন প্রধানমন্ত্রী: প্রতিমন্ত্রী খালিদ

দিনাজপুর: প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় আসার পর অসম্ভবকে সম্ভব করে বাংলাদেশের চিত্র বদলে দিয়েছেন বলে মন্তব্য করেছেন নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী।

রোববার (১২ নভেম্বর) দিনাজপুরের বোচাগঞ্জের সেতাবগঞ্জ পৌরসভার তত্ত্বাবধানে ১৪ কোটি টাকা ব্যয়ে বিভিন্ন উন্নয়নমূলক কাজের ভিত্তি প্রস্তর স্থাপন ও উদ্বোধন উপলক্ষে অনুষ্ঠিত সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

নৌ প্রতিমন্ত্রী বলেন, ২০০৮ সালে আমরা বলেছিলাম যে, আমরা এই বাংলাদেশ বদলে দিতে চাই, প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা বাংলাদেশ বদলে দিয়েছেন। অসম্ভব এক পরিবর্তন। শুধু রাস্তা-ঘাট ব্রিজ-কালভার্ট নয় মানুষের জীবন, মানুষের শিক্ষা, মানুষের স্বাস্থ্য, মানুষের চিন্তা, চেতনা সব কিছু বদলে গেছে। এই রূপান্তরিত বাংলাদেশের রূপকার হচ্ছেন দেশরত্ন শেখ হাসিনা।

তিনি আরও বলেন, অনেক প্রধানমন্ত্রী এসেছে, অনেকে যাবে কিন্তু আমরা একজন শেখ হাসিনা পাবো না। আগামী হাজার বছরে যেমন একজন বঙ্গবন্ধুকে পাওয়া যাবে না, তেমনি আগামী হাজার বছরে একজন শেখ হাসিনার নেতৃত্ব পাওয়া যাবে না। তার নেতৃত্বের প্রতি আমাদের সম্মান-শ্রদ্ধা থাকতে হবে। এবং সঠিক নেতৃত্বকে আমাদের বেছে নিতে হবে। যতই কঠিন হোক না কেন সঠিক নেতৃত্ব বেছে নিতে হবে। তা না হলে সামাজিক বিপর্যয় দেখা দেবে যা থেকে আমরা কেউ রক্ষা পাবো না।  

তাই আগামী জাতীয় সংসদ নির্বাচনে আবারও নৌকায় ভোট দিয়ে পুনরায় প্রধানমন্ত্রীকে নির্বাচিত করার আহ্বান জানান তিনি।

সেতাবগঞ্জ পৌরসভার মেয়র আসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় উপজেলা আওয়ামী লীগের সাধারণ উপজেলা নির্বাহী কর্মকর্তা ডালিম সরকার, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবু সৈয়দ হোসেন, সাধারণ সম্পাদক আফছার আলী, সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা জাফরুল্লাহ, পৌরসভার নির্বাহী প্রকৌশলী ভরত পাল প্রমুখ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৮৩৫ ঘণ্টা, নভেম্বর ১২, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।