ঢাকা, শুক্রবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

জাতীয়

নিয়ন্ত্রণ হারা বাসের ধাক্কায় নিহত ১, আহত ৫

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৭ ঘণ্টা, নভেম্বর ১৩, ২০২৩
নিয়ন্ত্রণ হারা বাসের ধাক্কায় নিহত ১, আহত ৫

মাগুরা: মাগুরা সদর উপজেলায় যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে একটি চলন্ত ভ্যান ও পাশে থাকা পথচারীদের চাপা দিলে ঘটনাস্থলেই একজন নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন আরও পাঁচজন।

 

সোমবার (১৩ নভেম্বর) বিকেলে উপজেলার ধলদহরা বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতের নাম আরোজ বিশ্বাস (৪০)। তিনি মাগুরা সদর উপজেলার রাঘব দাইড় ইউনিয়নের দোড়ামতনা গ্রামের ফয়েজ উদ্দিনের ছেলে।

মাগুরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ সেকান্দার আলী বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহতের মামা দলিল উদ্দিন বলেন, বিনোদপুর থেকে একটি ভ্যান কিনে বাড়ি ফেরার পথে সদর উপজেলার ধলহরা  বাজার এলাকায় পৌঁছলে নড়াইল মুখী একটি যাত্রীবাহী বাস ভ্যানটিকে ধাক্কা দেয়। এতে ভ্যানের চালক আরোজ আলী গুরুতর আহত হন। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা এসে তাকে উদ্ধার করে মাগুরা ২৫০ সদর হাসপাতালে নিয়ে এলে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ড. অমর প্রসাদ তাকে মৃত্যু ঘোষণা করেন।

ওসি শেখ সেকান্দর জানান, মাগুরা থেকে নড়াইল মুখী একটি যাত্রীবাহী বাস ঘটনাস্থলে পৌঁছলে সামনের চাকা পাংচার হয়। এ সময় বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে বিপরীত দিক থেকে আসা একটি ভ্যানসহ পথচারীদের চাপা দিলে ভ্যানে থাকা যাত্রী আরোজ আলী ঘটনাস্থলেই মারা যান।  

তিনি আরও জানান, এ ঘটনায় বাসটিকে জব্দ করা হলেও চালক পালিয়ে গেছে। তাকে আটকের চেষ্টা চলছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।  

বাংলাদেশ সময়: ২১৪৬ ঘণ্টা, নভেম্বর ১৩, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।