ঢাকা, মঙ্গলবার, ৩১ বৈশাখ ১৪৩১, ১৪ মে ২০২৪, ০৫ জিলকদ ১৪৪৫

জাতীয়

মাধবদীতে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৯ ঘণ্টা, নভেম্বর ১৫, ২০২৩
মাধবদীতে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা

নরসিংদী: নরসিংদীর মাধবদীতে নির্মল দেবনাথ (৪৫) নামে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। বুধবার (১৫ নভেম্বর) সকালে মাধবদীর নুরালাপুর ইউনিয়নের দক্ষিণ বিরামপুর এলাকা থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ।

 

নির্মল দেবনাথ মাধবদীর নুরালাপুর ইউনিয়নের দক্ষিণ বিরামপুর এলাকার রঞ্জিত দেবনাথের ছেলে।  তিনি একটি মিষ্টির দোকানে কর্মচারী হিসেবে কাজ করতেন।  

পুলিশ ও স্থানীয়রা জানায়, মঙ্গলবার রাতে তার স্ত্রী সন্তানরা ভাই ফোঁটা উৎসব উপলক্ষে শ্বশুরবাড়িতে যান। রাতে তিনি বাড়িতে একা ছিলেন। রাতের কোনো এক সময় ঘরের ভেন্টিলেটরের ফাঁকা জায়গা দিয়ে দুর্বৃত্তরা ঘরে ঢুকে তাকে হত্যা করে বলে ধারণা করা হচ্ছে। সকালে স্ত্রী এসে ঘরের মালামাল এলোমেলো ও স্বামীকে মৃত অবস্থায় দেখতে পেয়ে পুলিশকে খবর দেন।

মাধবদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ কামরুজ্জামান মিলন বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। মরদেহ উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে পরবর্তী আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।  

বাংলাদেশ সময়: ১৫০০ ঘণ্টা, নভেম্বর ১৫, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।