ঢাকা, বৃহস্পতিবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

জাতীয়

শিবালয়ে জাফরগঞ্জ বাজারে ডাকাতি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০ ঘণ্টা, নভেম্বর ১৫, ২০২৩
শিবালয়ে জাফরগঞ্জ বাজারে ডাকাতি

মানিকগঞ্জ: মানিকগঞ্জের শিবালয় উপজেলার জাফরগঞ্জ বাজারে ডাকাতির ঘটনায় সোনা-রুপাসহ কয়েক লাখ টাকার মালপত্র লুট হওয়ার ঘটনা ঘটেছে।  

মঙ্গলবার (১৪ নভেম্বর) মধ্যরাতের কোনো এক সময় ১০ থেকে ১৫ জন ডাকাত উপজেলার তেওতা ইউনিয়নের জাফরগঞ্জ বাজারে কর্মচারী, নৈশ প্রহরীদের হাত-পা, মুখ বেঁধে ৮ থেকে ১০টি দোকানের তালা ভেঙে ডাকাতি করে।

এ ঘটনায় সোনা-রুপাসহ প্রায় ১৭ লাখ টাকার মালামাল লুট হয়েছে বলে জানান ভুক্তভোগী ব্যবসায়ীরা।

স্থানীয় সূত্রে জানা গেছে, বাজারের রঞ্জিত জুয়েলারি, তাপস জুয়েলারি ও সুশান্ত জুয়েলারিসহ কয়েকটি দোকানে ডাকাতি হয়েছে। দেশি অস্ত্র নিয়ে আসা ডাকাতরা রঞ্জিত জুয়েলারির কর্মচারী প্রভাষ মালাকারকে বেঁধে রেখে ৭০০ ভরি রুপা, ৩ ভরি স্বর্ণ নিয়ে যায়। এছাড়া, বেকারি, মুদি দোকান, বিকাশ-ফ্ল্যাক্সিলোড দোকান, ফার্মেসি দোকানে ভাঙচুর করে সেখান থেকে টাকা ও মালামাল লুট করে ইঞ্জিন চালিত নৌকায় দ্রুত পালিয়ে যায়।

শিবালয় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ নুর এ আলম বলেন, ডাকাতির ঘটনা শুনার পরই ফোর্স পাঠাই ঘটনাস্থলে এবং স্থানীয় ও প্রত্যক্ষদর্শীদের সঙ্গে কথা বলে জানা যায় তারা(ডাকাত) পার্শ্ববর্তী রাজবাড়ী জেলার চড় থেকে এসেছিল। তাদের আটক করতে মাঠে পুলিশ কাজ করছে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন।

বাংলাদেশ সময়: ২০২০ ঘণ্টা, নভেম্বর ১৫, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।