ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

জমির বিরোধে ছোট ভাইয়ের বুকে গুলি চালালেন বড় ভাই

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৭ ঘণ্টা, নভেম্বর ১৭, ২০২৩
জমির বিরোধে ছোট ভাইয়ের বুকে গুলি চালালেন বড় ভাই ফাইল ফটো

নীলফামারী: নীলফামারীর জলঢাকায় জমি নিয়ে বিরোধের জেরে বড় ভাইয়ের শটগানের গুলিতে ছোট ভাই আহত হয়েছেন।

শুক্রবার (১৭ নভেম্বর) উপজেলার কৈমারী ইউনিয়নের কৈমারী বাজার এলাকায় এ ঘটনা ঘটে।

গুলিবিদ্ধ সিরাজুল হক বসুনিয়া (৬০) কৈমারী বাজার গ্রামের বাসিন্দা। তিনি কৈমারী ইউনিয়ন আওয়ামী লীগের (ভারপ্রাপ্ত) সাধারণ সম্পাদক। তাকে আহত অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং পরে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

স্থানীয় বাসিন্দারা জানান, বড় ভাই সাইদুল ইসলাম বসুনিয়ার (৬৫) সঙ্গে ছোট ভাই সিরাজুল ইসলামের জমি নিয়ে বেশকিছু দিন ধরে বিরোধ চলছিল। শুক্রবার সকালে দুই ভাইয়ের মধ্যে কথা কাটাকাটির একপর্যায়ে উত্তেজিত হয়ে বড় ভাই সাইদুল ইসলাম তার লাইসেন্সকৃত শটগান দিয়ে ছোট ভাই সিরাজুলকে লক্ষ্য করে গুলি ছোড়েন। গুলি সিরাজুলের বুকের পাশে লাগে।

স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে জলঢাকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেন। সেখানে প্রাথমিক চিকিৎসা দেওয়ার পর তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

জলঢাকা থানার ওসি মো. মুক্তারুল আলম বলেন, বেশ কয়েক দিন ধরে জম নিয়ে দুই ভাইয়ের মধ্যে বিরোধ চলছিল। ওই বিরোধের জেরে আজ ঘটনাটি ঘটে। ঘটনার পর পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। বর্তমানে সুস্থ আছেন বলে জানতে পেরেছি। পরিবার থেকে এখনও কেউ মামলা করেননি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ২১১৭ ঘণ্টা, নভেম্বর ১৭, ২০২৩
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।