ঢাকা, বুধবার, ৩১ চৈত্র ১৪৩১, ১৫ মে ২০২৪, ০৬ জিলকদ ১৪৪৫

জাতীয়

রায়পুরায় গরু চোর সন্দেহে এক ব্যক্তিকে পিটিয়ে হত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৯ ঘণ্টা, নভেম্বর ২৬, ২০২৩
রায়পুরায় গরু চোর সন্দেহে এক ব্যক্তিকে পিটিয়ে হত্যা

নরসিংদী: নরসিংদীর রায়পুরায় গরু চোর সন্দেহে মিজানুর রহমান (৩৫) নামে এক ব্যক্তিকে পিটিয়ে হত্যা করা হয়েছে। এসময় আহত হয়েছেন আরও দুইজন।

 

রোববার (২৬ নভেম্বর) ভোরে পৌরসভার বৌকণ্ঠপুর এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত মিজানুর রহমান কিশোরগঞ্জ জেলার ইটনা থানার লাইমপাশা গ্রামের আবদুল মান্নানের ছেলে।

পুলিশ, নিহতের স্বজন ও স্থানীয়রা জানায়, মিজানুরের পৈতৃক বাড়ি রায়পুরা উপজেলার শ্রীনগর ইউনিয়নের আবদুল্লাহ চরে। বর্তমানে তাদের পরিবারের সবাই কিশোরগঞ্জের ইটনায় থাকেন। কয়েকদিন আগে তিনি আত্মীয় মনির হোসেনের বাড়িতে বেড়াতে যান। সেখানে তার দুইটি গরু পছন্দ হলে তিনি তা কিনে নেন। রোববার হরতাল থাকায় তারা রাতে গরুগুলো পিকআপভ্যানে নিয়ে যাওয়ার চিন্তা করেন। রোববার ভোরে তারা পিকআপভ্যানে করে গরু দুইটি নিয়ে যাওয়ার সময় পৌরসভার বৌকণ্ঠপুরে পৌঁছালে গরু চোর সন্দেহে তাদের আটকায় এলাকাবাসী। পরে তাদের গণপিটুনি দিলে ঘটনাস্থলেই মিজানুর মারা যান। আর সঙ্গে থাকা দুইজন গুরুতর আহত হন। পরে খবর পেয়ে স্বজনরা এসে তাদের হাসপাতালে নিয়ে যান।

নিহতের স্বজন মর্জিনা বলেন, মিজানুর গরু দুইটি কিনে মেম্বারের মাধ্যমে স্ট্যাম্প করে নিয়েছে। তাকে আটকানোর পর স্ট্যাম্প দেখানো হয়। আমার ভাইয়ের সঙ্গে কথাও বলানো হয়। তারা গরু কিনে নিয়ে যাচ্ছে বললেও মানেনি। তারা রড দিয়ে বেধড়ক মেরে ও পিটিয়ে হত্যা করে। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে ওদের আটকাতে গিয়ে ভাবি আলেয়া ও ভাই আনোয়ারও আহত হয়েছে। বিনা দোষে আমাদের ভাইকে পিটিয়ে মেরে ফেলা হলো।

নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার (রায়পুরা সার্কেল) আফসান আলম বলেন, গরু চোর সন্দেহে তাকে হত্যা করা হয়েছে। এ ঘটনার পেছনে অন্য কোনো কারণ আছে কিনা তা তদন্ত করা হচ্ছে। এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা নেওয়া হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৪১৭ ঘণ্টা, নভেম্বর ২৬, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।