ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

৯৯৯-এ কল, উদ্ধার হলো চোরাই ট্রাক

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৯ ঘণ্টা, নভেম্বর ২৭, ২০২৩
৯৯৯-এ কল, উদ্ধার হলো চোরাই ট্রাক

ঢাকা: সিলেট থেকে ভৈরব কয়লা কেনার জন্য যাচ্ছিল একটি ট্রাক। এ সময় ট্রাকটির চাকায় সমস্যা হওয়ায় সিলেটের দক্ষিণ সুরমা কদমতলীতে গ্যারেজে যান চালক।

গ্যারেজের মেকানিক, ট্রাকচালক ও হেলপারকে মারধর করে আরেক চালককে দিয়ে ট্রাকটি চালিয়ে নিয়ে যান।

চালকের কাছ থেকে এ খবর পেয়ে ঢাকায় অবস্থানরত ট্রাক মালিক কাউসার দ্রুতই জাতীয় জরুরি সেবা-৯৯৯ এ ফোন কল করে ট্রাকটি উদ্ধারের ব্যবস্থা নেওয়ার অনুরোধ জানান।   

রোববার (২৬ নভেম্বর) বিকেলে ৫টায় ঢাকা থেকে কাউসার নামে ওই ব্যক্তি ‘জাতীয় জরুরি সেবা ৯৯৯’ নম্বরে ফোন কল দিলে দ্রুত ব্যবস্থা নেওয়া হয়।

সোমবার (২৭ নভেম্বর) জাতীয় জরুরি সেবা-৯৯৯ এর গণমাধ্যম ও জনসংযোগ কর্মকর্তা পুলিশ পরিদর্শক আনোয়ার সাত্তার বাংলানিউজকে সত্যতা নিশ্চিত করেছেন।  

তিনি বলেন, ফোন কলটি রিসিভ করেছিলেন ৯৯৯ কলটেকার কনস্টেবল কাদের। কাদের তাৎক্ষণিকভাবে দক্ষিণ সুরমা থানায় ঘটনাটি দ্রুত ব্যবস্থা নেওয়ার জন্য জানায়। পরে ৯৯৯ ডেসপাচার এসআই জয়ন্ত চৌধুরী কলার এবং উদ্ধার সংশ্লিষ্ট সবার সঙ্গে যোগাযোগ করে উদ্ধার তৎপরতার আপডেট নিতে থাকেন।  

খবর পেয়ে দক্ষিণ সুরমা পুলিশ ফাঁড়ির সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে ট্রাক চালক ও হেলপারসহ কদমতলী ফল মার্কেটের সামনে থেকে ট্রাকটি উদ্ধার করে বলেও জানান পুলিশ পরিদর্শক আনোয়ার।

বাংলাদেশ সময়: ১৯৫৯ ঘণ্টা, নভেম্বর ২৭, ২০২৩
এসজেএ/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।