ঢাকা, বৃহস্পতিবার, ১৬ ফাল্গুন ১৪৩০, ২৯ ফেব্রুয়ারি ২০২৪, ১৮ শাবান ১৪৪৫

জাতীয়

তরুণ প্রজন্ম উন্নত সমৃদ্ধ বাংলাদেশ গড়ার স্বপ্ন দেখছে: শিক্ষামন্ত্রী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৫৬ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০২৩
তরুণ প্রজন্ম উন্নত সমৃদ্ধ বাংলাদেশ গড়ার স্বপ্ন দেখছে: শিক্ষামন্ত্রী

চাঁদপুর: বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি বলেছেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ অপ্রতিরোধ্য গতিতে এগিয়ে চলছে। আওয়ামী লীগ বাংলার মানুষের ভাষার অধিকার, স্বাধীনতা, উন্নয়ন ও গণতন্ত্রের অধিকার প্রতিষ্ঠা করেছে।

যার ফলে তরুণ প্রজন্ম এখন উন্নত সমৃদ্ধ বাংলাদেশ গড়ার স্বপ্ন দেখছে।

সোমবার (২৭ নভেম্বর) সন্ধ্যায় চাঁদপুর জেলা আওয়ামী লীগ কার্যালয়ে দলীয় নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময়কালে দেওয়া বক্তব্যে তিনি এ কথা বলেন।

সেখানে তিনি বলেন, আপনাদের সেবা করার জন্য বিগত তিনবার চাঁদপুর-৩ আসন থেকে সংসদ সদস্য হিসেবে নির্বাচন করার সুযোগ করে দিয়েছেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ও বিশ্বনেতা শেখ হাসিনা। আগামী নির্বাচনেও তিনি আমাকে আপনাদের সঙ্গে থেকে নির্বাচন করার জন্য মনোনীত করেছেন। এ জন্য আমি নেত্রী ও সংসদীয় মনোনয়ন বোর্ডের সবার কাছে কৃতজ্ঞতা প্রকাশ করছি।

দীপু মনি বলেন, নির্বাচনী এলাকার সবার স্নেহ ও ভালোবাসার কাছে আমি ঋণী। এই ঋণ দিন দিন বাড়ছে। আপনারা যদি আবারও আমাকে আপনাদের সেবা করার সুযোগ দেন, তাহলে কিছুটা হলেও আপনাদের ঋণ শোধ করতে পারবো। আশা করি আপনারা বিগত নির্বাচনে যেভাবে আমার পাশে থেকে সমর্থন দিয়েছেন, আগামী নির্বাচনেও ঐক্যবদ্ধ হয়ে সঙ্গে থাকবেন।

মন্ত্রী বলেন, নির্বাচনে চাঁদপুর-৩ আসনসহ সবগুলো আসনে আমরা নৌকাকে জয়ী করতে চাই যেন শেখ হাসিনা আবার প্রধানমন্ত্রী হন। তাই আমরা নৌকার সঙ্গে আছি এবং থাকবো। যে সময় ডাক দেওয়া হবে রাজপথে থাকবেন এবং যে কোনো অপশক্তিকে রুখে দিয়ে নৌকার বিজয়কে নিশ্চিত করবেন।

এর আগে ঢাকা থেকে মন্ত্রী বিকেলে চাঁদপুর নিজ বাসভবনে পৌঁছান। সেখান থেকে পায়ে হেঁটে দলীয় নেতাকর্মীদের সঙ্গে নিয়ে জেলা আওয়ামী লীগ কার্যালয়ে উপস্থিত হন।

মতবিনিময়কালে চাঁদপুর জেলা আওয়ামী লীগ, পৌর আওয়ামী লীগ ও অঙ্গসহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ০৯৫৪ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০২৩
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।