ঢাকা, সোমবার, ১২ ফাল্গুন ১৪৩০, ২৬ ফেব্রুয়ারি ২০২৪, ১৫ শাবান ১৪৪৫

জাতীয়

তেজগাঁওয়ে ট্রেন ধাক্কায় আহত ব্যক্তির মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০৪ ঘণ্টা, ডিসেম্বর ২, ২০২৩
তেজগাঁওয়ে ট্রেন ধাক্কায় আহত ব্যক্তির মৃত্যু

ঢাকা: রাজধানীর তেজগাঁও রেলস্টেশনে ট্রেনের ধাক্কায় আহত শাহাদত হাওলাদার (৫০) নামে এক ব্যক্তির মৃত্যু মারা গেছেন। এর আগে  ফায়ার সার্ভিসের সদস্যরা তাকে আহত অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।

শুক্রবার (১ডিসেম্বর) রাত পৌনে ৮টার দিকে তেজগাঁও রেলস্টেশন এলাকায় এই ঘটনাটি ঘটে।  ঢামেকে চিকিৎসাধীন অবস্থায় রাত সারে ১০টার দিকে মারা যান তিনি।

তেজগাও ফায়ার স্টেশনের লিডার মো. আজিজুর রহমান জানান, রাতে সংবাদ পাই তেজগাঁও রেলস্টেশনের রেললাইনে ট্রেনের ধাক্কায় এক ব্যক্তি আহত হয়েছে। পরে দ্রুত তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। তিনি আরো জানান, ঘটনাস্থলের লোকদের কাছ থেকে  জানা যায়, ওই ব্যক্তি হেটে রেললাইন পার হচ্ছিল। একটি ট্রেনের ধাক্কায়  সে আহত হয়। আহত ব্যক্তির কাছে থাকা মোবাইলের মাধ্যমে তার স্বজনদের খবর দেওয়া হয়।

হাসপাতালে মৃত শাহাদত হাওলাদারের শ্যালক রেজাউল হাওলাদার জানান, তাদের বাড়ি বরগুনা সদর উপজেলার খাকবুনিয়া গ্রামে। শাহাদতের বাবার নাম মৃত নুরমোহাম্মদ হাওলাদার। বর্তমানে তেজগাও নাবিস্কো এলাকায় থাকতেন তিনি। সেখানে একটি বেসরকারি প্রতিষ্ঠানে চাকরি করতেন। রাতে ফায়ার সার্ভিসের সদস্যের মাধ্যমে খবর পাওয়া যায় ট্রেন দুর্ঘটনায় আহত হয়েছেন শাহাদত। পরে চিকিৎসাধীন সে হাসপাতালে মারা যায়।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো। বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মৃতদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

বাংলাদেশ সময়: ১১০৩  ঘণ্টা, ডিসেম্বর ২, ২০২৩
এজেডএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।