ঢাকা, রবিবার, ১২ ফাল্গুন ১৪৩০, ২৫ ফেব্রুয়ারি ২০২৪, ১৪ শাবান ১৪৪৫

জাতীয়

মেহেরপুরে হেরোইনসহ দম্পতি আটক 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৫ ঘণ্টা, ডিসেম্বর ৩, ২০২৩
মেহেরপুরে হেরোইনসহ দম্পতি আটক 

মেহেরপুর: ১২ গ্রাম হেরোইন ও একটি মোটরসাইকেলসহ এক মাদক ব্যবসায়ী দম্পতিকে আটক করেছে মেহেরপুর জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।

আটকরা হলেন মেহেরপুর সদর উপজেলার সীমান্তবর্তি বাজিতপুর গ্রামের আসমান আলীর ছেলে খায়রুল ইসলাম (৩৮) ও তার স্ত্রী মোছা. রিতা খাতুন (৩০)।

রোববার (৩ ডিসেম্বর) বিকেলে সদর উপজেলার রাজাপুর গ্রামে অভিযান চালিয়ে তাদের হেরোইনসহ আটক করে।

মেহেরপুর জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর সূত্র জানান, মাদকের একটি চালান হাত বদল হচ্ছে এমন খবর পেয়ে জেলা কার্যালয়ের পরিদর্শক মো. আবুল হাশেমের নেতৃত্বে একটি দল রাজাপুর গ্রামের হাফিজুল ইসলামের কলাবাগানের কাছে অবস্থান নেয়। এ সময় একটি নম্বর প্লেটবিহীন টিভিএস মোটরসাইকেলের গতি রোধ করে আরোহীদের তল্লাশি করে ১২ গ্রাম হেরোইনসহ খাইরুল ও তার স্ত্রী রিতাকে আটক করা হয়।

মেহেরপুর জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক মো. আবুল হাশেম বলেন, জব্দকৃত মাদকের বাজার মূল্য প্রায় ১ লাখ ৬০ হাজার টাকা। আটক দম্পতির বিরুদ্ধে মেহেরপুর সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি হয়েছে। তাদের থানায় সোপর্দ করা হয়েছে।

বাংলাদেশ সময়: ২০৫৫ ঘণ্টা, ডিসেম্বর ৩, ২০২৩
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।