ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ঠাকুরগাঁওয়ে রাস্তা নিয়ে বিরোধ, বাড়িতে হামলা-ভাঙচুর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৬ ঘণ্টা, ডিসেম্বর ৪, ২০২৩
ঠাকুরগাঁওয়ে রাস্তা নিয়ে বিরোধ, বাড়িতে হামলা-ভাঙচুর

ঠাকুরগাঁও: ঠাকুরগাঁওয়ে রাস্তা নিয়ে বিরোধে বাড়িতে হামলা ও ভাঙচুরের অভিযোগ উঠেছে প্রতি পক্ষের বিরুদ্ধে।  

সোমবার (৪ ডিসেম্বর) সদর উপজেলার ৩ নম্বর আকচা ইউপির দক্ষিণ বঠিনা গ্রামে এ ঘটনা ঘটে।

জানা গেছে, শরিফুল ইসলাম গংয়ের লোকজন রাস্তা দিয়ে বাড়িতে ধান আনতে গেলে প্রতিপক্ষরা বাঁধা দেয়। রাস্তা দিয়ে যেতে দেয় না। গেট বন্ধ করে রাখে। এতে শরিফুলের বাড়ির লোকজন গেট খুলতে গেলে প্রতিপক্ষের লোকজন আব্দুর রহিম ও সাকিব লাঠি শুটা নিয়ে বাড়িতে এসে লাভলি বেগমকে মারপিট করে বাড়ি ঘর ভাঙচুর করেন।

এ ঘটনার বিষয়ে জানতে চাইলে আব্দুর রহিম বলেন, আমরা তাদের কোনো মারপিট করিনি। তাদের সঙ্গে কোনো ঝগড়াও হয়নি। ওরা নিজেরাই ঘরবাড়ি, বেড়া ভাঙচুর করে আমাদের ফাঁসানোর চেষ্টা করছে। ওরা মামলাবাজ।  

গ্রামবাসী সূত্রে জানা গেছে, দীর্ঘদিন ধরে পারিবারিকভাবে তাদের মধ্যে জমি নিয়ে ঝগড়া বিবাদ মামলা মকদ্দমা লেগেই আছে। এসবের অবসান না হলে যেকোনো সময় রক্তক্ষয়ী সংঘর্ষ হতে পারে।

এ ব্যাপারে, আকচা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সুব্রত কুমার বর্মণ সাংবাদিকদের বলেন, এর আগেও পারিবারিকভাবে তাদের সমস্যা সমাধান করা হয়েছিল। তারা চাইলে আবারও তাদের সমস্যার সমাধান করার চেষ্টা করবো।

বাংলাদেশ সময়: ১৫০৬ ঘণ্টা, ডিসেম্বর ৪, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।