ঢাকা, সোমবার, ১২ ফাল্গুন ১৪৩০, ২৬ ফেব্রুয়ারি ২০২৪, ১৫ শাবান ১৪৪৫

জাতীয়

দিনাজপুরে টার্মিনালে দাঁড়িয়ে থাকা বাসে আগুন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৫২ ঘণ্টা, ডিসেম্বর ৫, ২০২৩
দিনাজপুরে টার্মিনালে দাঁড়িয়ে থাকা বাসে আগুন

দিনাজপুর: দিনাজপুরে টার্মিনালে দাঁড়িয়ে থাকা যাত্রীবিহীন একটি বাসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। এতে কেউ হতাহত না হলেও বাসের অনেকাংশ পুড়ে গেছে।

 

সোমবার (৪ ডিসেম্বর) দিনগত রাত ২টার দিকে জেলার মির্জাপুর বাস টার্মিনালে এ ঘটনা ঘটে।  

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, মির্জাপুর কেন্দ্রীয় বাস টার্মিনালে পার্ক করে রাখা এইচ.এ.প্লাস পরিবহন (ঢাকা মেট্রো ব 15-3416) নামে একটি বাসে কে বা কারা অগ্নিসংযোগ করে পালিয়ে যায়। আগুন দেখতে পেয়ে কোতোয়ালি থানা ও দিনাজপুর ফায়ার সার্ভিসে খবর দেন স্থানীয়রা। পরে ফায়ার সার্ভিসের কর্মীরা এসে আগুন নেভায়।  

ওই বাসের সহকারী অমল জানান, বাসটি টার্মিনালে রাখা ছিল। বাসের দরজা জানালা বন্ধ করে রাত আনুমানিক দেড়টার দিকে গাড়ি পরিষ্কার করে খাওয়ার জন্য হাইওয়ে হোটেলে যান অমল। সেখান থেকে বাসে আগুনের সংবাদ পেয়ে ছুটে আসেন তিনি।  

দিনাজপুর সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শেখ জিন্নাহ আল মামুন জানান, সংবাদ পেয়ে তাৎক্ষণিকভাবে পুলিশের একটি দল ঘটনাস্থলে গিয়ে তদন্ত কার্যক্রম শুরু করেছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।  

বাংলাদেশ সময়: ০৯৫১ ঘণ্টা, ডিসেম্বর ০৫, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।