ঢাকা, সোমবার, ১২ ফাল্গুন ১৪৩০, ২৬ ফেব্রুয়ারি ২০২৪, ১৫ শাবান ১৪৪৫

জাতীয়

২৪ ঘণ্টায় তিন পরিবহনে আগুন

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১২৫ ঘণ্টা, ডিসেম্বর ৬, ২০২৩
২৪ ঘণ্টায় তিন পরিবহনে আগুন

ঢাকা: মঙ্গলবার থেকে বুধবার পর্যন্ত ২৪ ঘণ্টায় তিনটি পরিবহনে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। বিএনপির ডাকা অবরোধে এ কাণ্ড ঘটানো হয়েছে।

বুধবার (৬ ডিসেম্বর) ফায়ার সার্ভিস সদর দপ্তর থেকে মিডিয়া কর্মকর্তা শাজাহান শিকদার এ তথ্য নিশ্চিত করেন। তিনি বলেন, ২৮ অক্টোবর থেকে ধারাবাহিকভাবে চলছে বিএনপি ডাকা অবরোধ। থেমে নেই যানবাহনে আগুন দেওয়ার ঘটনা। ৫ ডিসেম্বর থেকে ৬ ডিসেম্বর সকাল পর্যন্ত তিনটি পরিবহনে আগুন দিয়েছে দুর্বৃত্তরা।

তিনি জানান, ঢাকা সিটি, গাইবান্ধা ও শেরপুরে একটি করে পরিবহনে আগুন দেওয়ার ঘটনা ঘটেছে। একটি বাস ও দুটি ট্রাক ক্ষতিগ্রস্ত হয়েছে। আগুন নির্বাপণে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ৫ ইউনিট ও ২৫ কর্মী দায়িত্ব পালন করেছেন।

উল্লেখ্য, গত ২৮ অক্টোবর থেকে আজ বুধবার সকাল ৬টা পর্যন্ত সারা দেশে ২৫৬টি আগুনের সংবাদ পেয়েছে ফায়ার সার্ভিস। আড়াইশ যানবাহন ও ১৫টি স্থাপনায় আগুন দেওয়া হয়েছে। ভাঙচুর করা হয়েছে একটি অ্যাম্বুলেন্স। আগুন দেওয়া যানবাহনের মধ্যে রয়েছে ১৫৫টি বাস, ৪৩টি ট্রাক, ২১টি কাভার্ড ভ্যান, ৮টি মোটরসাইকেল ও ২৩টি অন্যান্য গাড়ি।

বাংলাদেশ সময়: ১১২৫ ঘণ্টা, ডিসেম্বর ৬, ২০২৩
এজেডএস/এমজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।