ঢাকা, বৃহস্পতিবার, ১৬ ফাল্গুন ১৪৩০, ২৯ ফেব্রুয়ারি ২০২৪, ১৮ শাবান ১৪৪৫

জাতীয়

চকরিয়ার ট্রেন দেখতে গিয়ে দুই সহোদরের মৃত্যু, আহত ১

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১৫ ঘণ্টা, ডিসেম্বর ৭, ২০২৩
চকরিয়ার ট্রেন দেখতে গিয়ে দুই সহোদরের মৃত্যু, আহত ১

কক্সবাজার: চকরিয়া উপজেলায় ট্রেন দেখে ফেরার পথে রাস্তা পারাপারের সময় বাসের ধাক্কায় দুই সহোদর নিহত হয়েছে। এ সময় আহত হয় অপর এক শিশু।

বৃহস্পতিবার (৭ ডিসেম্বর) সকালে উপজেলার ডুলাহাজারা ইউনিয়নের মালুমঘাট এলাকার এ দুর্ঘটনা ঘটে।

নিহত সহোদররা হলো- আব্দুর রহমান (৭) ও সাবা (৯)। তারা উলুবনিয়া গ্রামের প্রবাসী নাছির উদ্দীনের সন্তান। আহত শিশু নুসরাত (৮) তাদের চাচাতো বোন ও আব্দুল গফুরের মেয়ে।

বিষয়টি নিশ্চিত করে মালুমঘাট হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. ইকবাল বাহার মজুমদার বলেন, সকালে স্থানীয় শিশুরা কক্সবাজারগামী ট্রেন দেখতে রেললাইনে যায়। সেখান থেকে ফেরার পথে রাস্তা পার হওয়ার সময় কক্সবাজারমুখি শ্যামলী পরিবহনের একটি বাস তাদের ধাক্কা দেয়। ঘটনাস্থলে এক শিশুর মৃত্যু হয়। অপর দুজনকে আহত অবস্থায় মালুমঘাট খ্রিশ্চিয়ান মেমোরিয়াল হসপিটাল নিয়ে যান স্থানীয়রা। সেখানে এক শিশুর মৃত্যু হয়।

চালক বাসটি নিয়ে পালিয়ে গেছে। ঘটনার পরপরই স্থানীয় জনতা সড়ক অবরোধ করে বিক্ষোভ করতে শুরু করে। এতে সড়কের উভয় পাশে যানজট লেগে যায়। পরে পুলিশ তাদের বুঝিয়ে শান্ত করে রাস্তা থেকে তুলে দিলে যান চলাচল স্বাভাবিক হয়।

ইকবাল আরও বলেন, নিহতদের মরদেহ নিহতদের মরদেহ মালুমঘাট হাইওয়ে পুলিশ ফাঁড়িতে রয়েছে। প্রয়োজনীয় আইনি কাজ সেরে মরদেহগুলো পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

বাংলাদেশ সময়: ১২১৫ ঘণ্টা, ডিসেম্বর ৭, ২০২৩
এসবি/এমজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।