ঢাকা, রবিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

জাতীয়

কিশোরগঞ্জের ৮ থানায় ওসি বদল

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫৯ ঘণ্টা, ডিসেম্বর ৮, ২০২৩
কিশোরগঞ্জের ৮ থানায় ওসি বদল

কিশোরগঞ্জ: দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে একযোগে ৩৩৮ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে (ওসি) বদলি করেছে পুলিশ সদর দপ্তর। এর মধ্যে কিশোরগঞ্জ জেলার ১৩টি থানার মধ্যে আটটি থানার ওসিদের বদলি করা হয়েছে।

বৃহস্পতিবার (৭ ডিসেম্বর) পুলিশ সদর দপ্তরের অতিরিক্ত আইজিপি (প্রশাসন) মো. কামরুল আহসানের সই করা এক অফিস আদেশে এ রদবদল করা হয়।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে একযোগে ৩৩৮ থানার ওসিদের বদলির আদেশ জারি করা হয়। এর মধ্যে কিশোরগঞ্জ জেলার ১৩টি থানার মধ্যে আটটি থানার ওসিরা বদলি তালিকায় রয়েছেন।  

তালিকা অনুযায়ী কুলিয়ারচর থানার ওসি মোহাম্মদ গোলাম মোস্তফাকে কিশোরগঞ্জ সদর মডেল থানায়, পাকুন্দিয়া থানার ওসি মো. নাহিদ হাসান সুমনকে হোসেনপুর থানায়, হোসেনপুর থানার ওসি আসাদুজ্জামান টিটুকে পাকুন্দিয়া থানায়, কিশোরগঞ্জ সদর মডেল থানার ওসি মোহাম্মদ দাউদকে কটিয়াদী মডেল থানায়, অষ্টগ্রাম থানার ওসি মোহাম্মদ মোর্শেদ জামানকে বাজিতপুর থানায়, কটিয়াদী মডেল থানার ওসি এস এম শাহাদাত হোসেনকে নিকলী থানায়, নিকলী থানার ওসি মো. সারোয়ার জাহানকে কুলিয়ারচর থানায় ও বাজিতপুর থানার ওসি মুহাম্মদ শফিকুল ইসলামকে অষ্টগ্রাম থানায় বদলি করা হয়েছে।

আদেশে বলা হয়, নির্বাচন কমিশন সচিবালয়ের স্মারক এবং স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের স্মারকের সম্মতিক্রমে ৩৩৮ পুলিশ পরিদর্শককে বদলি বা পদায়ন করা হলো।

অবিলম্বে এ আদেশ কার্যকর হবে বলেও জানানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১০৫৭ ঘণ্টা, ডিসেম্বর ৮, ২০২৩
এসআই
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।