ঢাকা, সোমবার, ১২ ফাল্গুন ১৪৩০, ২৬ ফেব্রুয়ারি ২০২৪, ১৫ শাবান ১৪৪৫

জাতীয়

নেত্রকোনায় ফেনসিডিলসহ ২ মাদক কারবারি আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৫৪ ঘণ্টা, ডিসেম্বর ৯, ২০২৩
নেত্রকোনায় ফেনসিডিলসহ ২ মাদক কারবারি আটক

নেত্রকোনা: নেত্রকোনার পূর্বধলায় অভিযান চালিয়ে ৩৮২ বোতল ফেনসিডিলসহ দুই মাদক কারবারিকে আটক করেছে  র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)-১৪। এ সময় একটি ব্যাটারিচালিত অটোরিকশা, তিনটি মোবাইল ফোন, নগদ টাকা জব্দ করা হয়।

শুক্রবার (০৮ ডিসেম্বর) সকালে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান ময়মনসিংহ র‍্যাব-১৪ এর উপ-পরিচালক (অপারেশনস অফিসার) মো. আনোয়ার হোসেন।  

আটকরা হলেন, নেত্রকোনা জেলার দুর্গাপুর উপজেলার মেলাডহর গ্রামের মৃত আব্দুল জলিলের ছেলে মো. মাহজাহান কবির (৩৫) ও অটোচালক কলমাকান্দা উপজেলার বাঘবের গ্রামের মৃত মাহাবুদ্দিনের ছেলে মো. ওমর ফারুক (৩৩)।

সংবাদ বিজ্ঞপ্তিতে র‍্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে পূর্বধলা উপজেলার আত্কাপাড়া নামক এলাকার মেসার্স গিরিপথ ফিলিং স্টেশন অ্যান্ড সার্ভিস সেন্টারের সামনে পাকা রাস্তার ওপর বৃহস্পতিবার রাতে চেকপোস্ট বসিয়ে সন্দেহজনক গাড়িতে তল্লাশি করা হয়। এ সময় একটি অটোরিকশা থামিয়ে তল্লাশি করলে এর ভেতর কৌশলে লুকিয়ে রাখা ৩৮২ বোতল ফেনসিডিলসহ দুই মাদক কারবারিকে আটক করা হয়।

র‍্যাব আরও জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা দুইজনই মাদক কারবারে জড়িত থাকার কথা স্বীকার করেছে। তাদের পূর্বধলা থানায় হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ সময়: ০৮৫৪ ঘণ্টা, ডিসেম্বর ৯, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।