ঢাকা, বুধবার, ১ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৫ মে ২০২৪, ০৬ জিলকদ ১৪৪৫

জাতীয়

চড়া দামে পেঁয়াজ বিক্রি: দুর্গাপুরে ৪ ব্যবসায়ীকে জরিমানা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৯ ঘণ্টা, ডিসেম্বর ১০, ২০২৩
চড়া দামে পেঁয়াজ বিক্রি: দুর্গাপুরে ৪ ব্যবসায়ীকে জরিমানা

নেত্রকোনা: নেত্রকোনার দুর্গাপুরে চড়া দামে পেঁয়াজ বিক্রি করার দায়ে চার ব্যবসায়ীকে জরিমানা করেছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর। এতে চার মামলায় তাদের মোট ১৬ হাজার টাকা জরিমানা করা হয়।

রোববার (১০ ডিসেম্বর) দুপুরে দুর্গাপুর পৌরসভা শহরের মেছুয়া বাজার এলাকায় অভিযান পরিচালনা করে এ জরিমানা করা হয়। নেতৃত্ব দেন অধিদপ্তর নেত্রকোনা জেলা কার্যালয়ের সহকারী পরিচালক ওসমান গণি।  

অভিযান সূত্রে জানা গেছে, বেশি দামে পেঁয়াজ বিক্রি, মূল্য তালিকা সঠিকভাবে সংরক্ষণ না করা এবং পণ্য কেনার পাকা রসিদ সংরক্ষণ না করার দায়ে মেসার্স দুলাল চন্দ্র পাল প্রতিষ্ঠানকে পাঁচ হাজার, মেসার্স মতিন্দ্র চন্দ্র পাল প্রতিষ্ঠানকে পাঁচ হাজার, গোপাল পাল প্রতিষ্ঠানকে দুই হাজার ও হাফিজ ভাণ্ডার প্রতিষ্ঠানকে চার হাজারসহ মোট ১৬ হাজার টাকা জরিমানা করা হয়েছে।  

সহকারী পরিচালক ওসমান গণি বিষয়টি নিশ্চিত করে বলেন, এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।  

অভিযান পরিচালনাকালে সহায়তা করেন উপজেলা স্যানিটারি ইন্সপেক্টর মো. আলী আকবর, দুর্গাপুর থানার উপ-পরিদর্শক (এসআই) মো. লিটন মিয়া।

বাংলাদেশ সময়: ১৮৪৭ ঘণ্টা, ডিসেম্বর ১০, ২০২৩
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।