ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

আগের দিন বিদায় নেন সবার কাছ থেকে, পরদিন মিলল ঝুলন্ত মরদেহ

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৬ ঘণ্টা, ডিসেম্বর ১১, ২০২৩
আগের দিন বিদায় নেন সবার কাছ থেকে, পরদিন মিলল ঝুলন্ত মরদেহ

সিলেট: সিলেটে একটি পরিত্যক্ত ভবনের সীমানা প্রাচীরের রডে ট্রাউজার দিয়ে গলায় ফাঁস লাগানো অবস্থায়  কবির আহমদ (৪৫) নামে এক শ্রমিকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে।  

সোমবার (১১ ডিসেম্বর) সকালে নগরের শাহপরান চকগ্রামে বাসার পাশে পরিত্যক্ত সীমানা প্রাচীরের রড থেকে ঝুলন্ত মরদেহটি উদ্ধার করা হয়।


 
কবির সিলেটের জকিগঞ্জ উপজেলার পিলাকান্দী গ্রামের মৃত কোরমান আলীর ছেলে। পেশায় শ্রমিক কবির নগরের উপকণ্ঠ শাহপরাণের চকগ্রামের সোহেল মিয়ার বাড়িতে বাসা ভাড়া করে থাকতেন।

সিলেট মেট্রোপলিটন পুলিশের শাহপরাণ থানার ওসি-তদন্ত ইন্দ্রনীল ভট্টাচার্য বাংলানিউজকে বলেন, বছরখানেক আগে কবির আহমদ বিয়ে করেন। কিন্তু স্ত্রী তাকে ছেড়ে বাবার বাড়ি চলে যান। এ কারণে মানসিকভাবে বিপর্যস্ত হয়ে পড়েন তিনি।  

ওসি-তদন্ত বলেন, মৃত্যুর আগের দিন বিভিন্ন লোকজনের কাছ থেকেও শেষ বিদায় নিয়ে নেন। অনেকে তার কথাকে গুরুত্ব না দিয়ে তামাশা হিসেবে উড়িয়ে দেন। সকালে বাসার পাশে পরিত্যক্ত বাউন্ডারির রডের মধ্যে ট্রাউজার দিয়ে গলায় ফাঁস লাগানো অবস্থায় তার মরদেহ দেখে লোকজন থানায় খবর দিলে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে।

ওসি বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে কবির আত্মহত্যা করেছেন। মরদেহ সুরতহাল করে ময়নাতদন্তের জন্য ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়। এ ঘটনায় অপমৃত্যুর মামলা দায়ের প্রক্রিয়াধীন।

বাংলাদেশ সময়: ১৯০২ ঘণ্টা, ডিসেম্বর ১১, ২০২৩
এনইউ/এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।