ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

দায়িত্ব নেওয়ার ৩ ঘণ্টা পর ওসিকে বদলি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১০ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০২৩
দায়িত্ব নেওয়ার ৩ ঘণ্টা পর ওসিকে বদলি

চুয়াডাঙ্গা: দায়িত্ব নেওয়ার ৩ ঘণ্টার পর বদলি হয়েছেন আলমডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোশারফ হোসেন।  

মঙ্গলবার (১২ ডিসেম্বর) বিকেল ৫টার দিকে সাবেক ওসি বিপ্লব কুমার নাথের কাছ থেকে আনুষ্ঠানিকভাবে দায়িত্ব বুঝে নেন মোশারফ হোসেন।

এরপর রাত ৮টার দিকে নির্বাচন কমিশনের নির্দেশে এ বদলির ঘটনা ঘটে।

এর আগে এ সংক্রান্ত একটি চিঠি স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সিনিয়র সচিবকে পাঠানো হয়েছে।  

জানা গেছে, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন সুষ্ঠু করার লক্ষ্যে চুয়াডাঙ্গা জেলার আলমডাঙ্গাসহ চার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বদলির নির্দেশ দেন নির্বাচন কমিশন (ইসি)। চিঠিতে চুয়াডাঙ্গা জেলার আলমডাঙ্গা থানা, গাইবান্ধা জেলার সাঘাটা, চট্টগ্রাম জেলার খুলশি থানা ও পটিয়া থানার ওসিকে বদলি নির্দেশনা দেওয়া হয়েছে।

এর আগে, গত ৭ ডিসেম্বর চুয়াডাঙ্গা সদর থানা ও আলমডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বদলির আদেশ আসে। সে মোতাবেক আলমডাঙ্গা থানায় ওসি হিসেবে নিযুক্ত হন মাগুরা শালিখা থানার ওসি মোশারেফ হোসেন। এরপর তিনি মঙ্গলবার দায়িত্বভার গ্রহণ করেন। এর কয়েক ঘণ্টা পরই ওসি মোশারফকে আবারও বদলি করা হয়।

এ ব্যাপারে চুয়াডাঙ্গার অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্) নাজিম উদ্দীন আল আজাদ জানান, ইসির একটি বদলির আদেশ পাওয়া গেছে। তবে পুলিশের হেডকোয়ার্টারের কোনো আদেশ এখনো পায়নি। তাই আলমডাঙ্গা থানায় কে ওসি হিসেবে যোগদান করবেন তা এখনো জানা যায়নি।  

বাংলাদেশ সময়: ১১১০ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।