ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

চালককে হত্যা করে কাভার্ডভ্যান ছিনতাই, গ্রেপ্তার ১

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫৪ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০২৩
চালককে হত্যা করে কাভার্ডভ্যান ছিনতাই, গ্রেপ্তার ১

চাঁদপুর: গাজীপুর চৌরাস্তার ক্রিস্টাইল গার্মেন্টস থেকে নারীদের ব্যবহৃত ইনার আইটেম (ব্রাসহ অন্যান্য) পোশাক নিয়ে একটি কাভার্ডভ্যান চট্টগ্রাম যাচ্ছিল। পথে কুমিল্লা কোর্টবাড়ি বিশ্বরোড আইরিশ হোটেল সংলগ্ন এলাকায় চালককে হত্যার পরে কাভার্ডভ্যানটি ছিনতাই করে সংঘবদ্ধ কয়েকজন।

পরে তা চাঁদপুরে নিয়ে এলে পুলিশের হাতে গ্রেপ্তার হন মো. রুবেল (২৭) নামে এক ব্যক্তি।

মঙ্গলবার (১২ ডিসেম্বর) বিকেলে এক বিজ্ঞপ্তির মাধ্যমে এসব তথ্য নিশ্চিত করেন চাঁদপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শেখ মুহসীন আলম।

গ্রেপ্তার রুবেল নোয়াখালী জেলার সুধারাম থানার বন্দেরহাট গোরাপুর আলী একাব্বর মাস্টার বাড়ি এলাকার হুমায়ুন কবিরের ছেলে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, সোমবার (১১ ডিসেম্বর) দুপুরে চাঁদপুর সদর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুস ছামাদ গোপন তথ্যের ভিত্তিতে জানতে পারেন, শহরের পুরাণ বাজার দাসপাড়া এলাকার নূরীয়া পাইলট উচ্চ বিদ্যালয় সংলগ্ন একটি অটো গ্যারেজে চোরাই গার্মেন্ট পণ্য আনলোড করা হচ্ছে। তাৎক্ষণিক ঘটনাস্থলে গিয়ে পণ্যের মালিক হিসেবে মো. রুবেল হোসেনকে উপস্থিত পাওয়া যায়। তার সঙ্গে কথা বলে সঠিক জবাব না পেয়ে তাকে গ্রেপ্তার করে কাভার্ডভ্যানসহ থানায় নেওয়া হয়।

বিষয়টি সামাজিক যোগাযোগ মাধ্যমে জানাজানি হলে বিষয়টি জানতে পারেন কুমিল্লা সদর দক্ষিণ থানার ওসি।

এরপর কুমিল্লা দক্ষিণ থানার ওসি চাঁদপুর সদর মডেল থানায় যোগাযোগ করেন এবং তিনি জানান, গাড়ির মূল চালক হচ্ছে গাজীপুর জেলার বালিয়ারা এলাকার মৃত হামেদ শেখের ছেলে আবদুল কাদের (৫৩)। গ্রেপ্তার রুবেলসহ কয়েকজন চালক কাদেরকে হত্যার পর গাড়ি ছিনতাই করে চাঁদপুরে নিয়ে যান। এই ঘটনায় কুমিল্লা দক্ষিণ থানায় একটি হত্যা মামলা দায়ের হয়েছে।

কুমিল্লা সদর দক্ষিণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর ভুঁইয়া জানান, কাভার্ডভ্যান চালক আবদুল কাদের হত্যার ঘটনায় তার মেয়ে শারমিন থানায় হত্যা মামলা দায়ের করেছেন। ঘটনায় জড়িত রুবেলকে চাঁদপুর থেকে কুমিল্লায় নেওয়া হয়েছে। এ ঘটনায় পরবর্তী আইনি ব্যবস্থা নেওয়া হবে।

চাঁদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. ইয়াসির আরাফাত জানান, কুমিল্লা সদর দক্ষিণ থানা আমাদের সঙ্গে যোগাযোগ করলে গ্রেপ্তার রুবেলকে তাদের কাছে সোপর্দ করা হয়। উদ্ধার কার্যক্রম চাঁদপুর হওয়ায় বাকি জব্দ করা কাভার্ডভ্যান ও গার্মেন্টস পণ্য আদালতের পরবর্তী নির্দেশ অনুযায়ী সিজার লিস্ট করে দেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১১৫১ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০২৩
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।