ঢাকা, মঙ্গলবার, ৩১ বৈশাখ ১৪৩১, ১৪ মে ২০২৪, ০৫ জিলকদ ১৪৪৫

জাতীয়

রাজধানীতে গাঁজা-ইয়াবাসহ গ্রেপ্তার ৩

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৯ ঘণ্টা, ডিসেম্বর ১৭, ২০২৩
রাজধানীতে গাঁজা-ইয়াবাসহ গ্রেপ্তার ৩

ঢাকা: রাজধানীর কদমতলী ও তেজগাঁও শিল্পাঞ্চল এলাকা থেকে চার কেজি গাঁজা ও ইয়াবাসহ তিন মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে র‌্যাব।

তারা হলেন- মো. মোস্তাফিজুর রহমান (৪৫), মো. হারুন (৫৫) ও মো. সোহেল (২১)।

অভিযানে তাদের কাছ থেকে চার কেজি গাঁজা ও ১০০ পিস ইয়াবা জব্দ করা হয়।  

রোববার (১৭ ডিসেম্বর) দুপুরে র‍্যাব-১০ এর অধিনায়ক (সিও) অতিরিক্ত ডিআইজি মোহাম্মদ ফরিদ উদ্দিন বাংলানিউজকে বিষয়টি জানিয়েছেন।  

তিনি জানান, শনিবার (১৬ ডিসেম্বর) রাতে গোপন সংবাদের ভিত্তিতে রাজধানীর কদমতলীর মেডিকেল রোড এলাকায় অভিযান চালিয়ে গাঁজাসহ মোস্তাফিজুর ও হারুন নামে দুই মাদক কারবারিকে গ্রেপ্তার করা হয়। উদ্ধার চার কেজি গাঁজার আনুমানিক বাজারমূল্য ১ লাখ ২০ হাজার টাকা।  

এ ছাড়া রোববার বিকেলে রাজধানীর তেজগাঁও শিল্পাঞ্চল থানার বিটাক এলাকায় আরেকটি অভিযান চালিয়ে ১০০ পিস ইয়াবাসহ সোহেল নামে একজনকে গ্রেপ্তার করা হয়। উদ্ধার ইয়াবার আনুমানিক বাজারমূল্য ৩০ হাজার টাকা।

তিনি জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, গ্রেপ্তাররা পেশাদার মাদক কারবারি। তারা বেশ কিছুদিন ধরে দেশের বিভিন্ন সীমান্তবর্তী এলাকা থেকে গাঁজা ও ইয়াবাসহ অন্যান্য মাদকদ্রব্য সংগ্রহ করে রাজধানীর কদমতলী ও তেজগাঁও এলাকাসহ বিভিন্ন এলাকায় সরবরাহ করে আসছিলেন।

গ্রেপ্তারদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে এবং তাদের সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে বলেও জানান তিনি।  

বাংলাদেশ সময়: ১৫০৬ ঘণ্টা, ডিসেম্বর ১৭, ২০২৩
এসজেএ/আরএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।