ঢাকা, বুধবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পদ্মাসেতুর এক্সপ্রেসওয়েতে দুই পিকআপের সংঘর্ষে নিহত ১ 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪৯ ঘণ্টা, ডিসেম্বর ১৯, ২০২৩
পদ্মাসেতুর এক্সপ্রেসওয়েতে দুই পিকআপের সংঘর্ষে নিহত ১ 

মাদারীপুর: পদ্মাসেতু দক্ষিণ থানার এক্সপ্রেসওয়ের ঢাকাগামী লেনে সড়কের পাশে থেমে থাকা একটি পিকআপের পেছনে অপর একটি পিকআপের ধাক্কায় ফয়সাল হাসান (৩৯) নামের এক চালক নিহত হয়েছেন।  

সোমবার (১৮ ডিসেম্বর) রাত ১টার দিকে শরিয়তপুর জেলার পদ্মাসেতুর দক্ষিণ থানা এলাকার গফুর তস্তারকান্দি এলাকায় ঘটনাটি ঘটে।

ফয়সাল হাসান চুয়াডাঙ্গা জেলার দামুরহুদা উপজেলার জয়রাপুর এলাকার রমজান আলীর ছেলে। তিনি গরুবাহী পিকআপ নিয়ে ঢাকা যাচ্ছিলেন।

শিবচর হাইওয়ে থানা সূত্রে জানা গেছে, সোমবার রাত ১টার দিকে শরিয়তপুর জেলার পদ্মাসেতুর দক্ষিণ থানা এলাকার এক্সপ্রেসওয়ের ঢাকাগামী লেনে সড়কের পাশে গরুবাহী পিকআপটি থামানো ছিল। এসময় পেছন থেকে আসা গাছবাহী অপর একটি পিকআপ ধাক্কা দিলে গরুবাহী পিকআপের চালক ফয়সাল ঘটনাস্থলেই মারা যান। এসময় গৌতম বৈদ্য ও মিজান নামে আরও দুইজন আহত হন। পরে তাদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।  

শিবচর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাকিল আহমেদ জানান, খবর পেয়ে হাইওয়ে পুলিশের টিম ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে। দুর্ঘটনা কবলিত পিকআপ দুটি হাইওয়ে থানা হেফাজতে রয়েছে।

বাংলাদেশ সময়: ১০৪৯ ঘণ্টা, ডিসেম্বর ১৯, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।