ঢাকা, মঙ্গলবার, ২৪ বৈশাখ ১৪৩১, ০৭ মে ২০২৪, ২৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ফরিদপুরে ইয়াবা-ফেনসিডিল-গাঁজাসহ গ্রেপ্তার ২

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০৪ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০২৩
ফরিদপুরে ইয়াবা-ফেনসিডিল-গাঁজাসহ গ্রেপ্তার ২

ঢাকা: ফরিদপুর জেলার কোতয়ালী ও নগরকান্দা এলাকা থেকে ইয়াবা-ফেনসিডিল ও গাঁজাসহ দুই মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১০।

বুধবার (২০ ডিসেম্বর) এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-১০ অধিনায়ক (সিও) অতিরিক্ত ডিআইজি মোহাম্মদ ফরিদ উদ্দিন।

এর আগে মঙ্গলবার (১৯ ডিসেম্বর) দিনগত মধ্যরাতে গোপন তথ্যের ভিত্তিতে ফরিদপুর জেলার কোতয়ালী থানাধীন সাইনবোর্ড এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তাররা হলেন- মো. অহিদুল শেখ (৩৮) ও ইমরান ফকির (২৫)। অভিযানে তাদের কাছ থেকে ৪ হাজার ৮৭০টি ইয়াবা ট্যাবলেট, ৩০ (ত্রিশ) বোতল ফেনসিডিল ও ১ কেজি ৮৫০ গ্রাম গাঁজা জব্দ করা হয়।

অতিরিক্ত ডিআইজি মোহাম্মদ ফরিদ উদ্দিন জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা গেছে যে গ্রেপ্তাররা পেশাদার মাদক কারবারি। তারা বেশ কিছুদিন ধরে দেশের বিভিন্ন সীমান্তবর্তী এলাকা থেকে ইয়াবা, ফেনসিডিল ও গাঁজাসহ অন্যান্য মাদকদ্রব্য সংগ্রহ করে ফরিদপুরে কোতয়ালী ও নগরকান্দাসহ আশপাশের বিভিন্ন এলাকায় সরবরাহ করে আসছিলেন।

গ্রেপ্তার ইমরান ফকিরের বিরুদ্ধে ফরিদপুর জেলার ভাঙ্গা থানায় দুইটি মামলা আছে বলেও জানা গেছে।

গ্রেপ্তারদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক দুইটি মামলা করা হয়েছে। সেই সঙ্গে তাদের থানায় হস্তান্তর করা হয়েছে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৪০১ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০২৩
এসজেএ/এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।