ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পাহাড়ি দুই স্কুলছাত্রীকে দলবদ্ধ ধর্ষণের ঘটনায় আটক ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৬ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০২৩
পাহাড়ি দুই স্কুলছাত্রীকে দলবদ্ধ ধর্ষণের ঘটনায় আটক ২

রাঙামাটি: রাঙামাটি জেলা সদরের বসন্ত পাড়ায় দুই পাহাড়ি স্কুলছাত্রীকে দলবদ্ধ ধর্ষণের ঘটনায় কোতোয়ালি থানায় মামলা দায়ের করেছে ভুক্তভোগীর পরিবার।

অভিযোগ সূত্রে জানা যায়, গত সোমবার (২৫ ডিসেম্বর) খ্রিস্টানদের বড়দিন উপলক্ষে রাঙামাটি সদর উপজেলাধীন বালুখালী ইউনিয়নের অন্তর্গত বসন্ত পাংখোয়া পাড়ায় খ্রিস্টান ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব চলছিল।

সেই অনুষ্ঠানে যোগ দিতে জুরাছড়ি উপজেলা থেকে রাঙামাটি সদরের বসন্ত পাড়ায় যাওয়ার পথে দুই স্কুলছাত্রী দলবদ্ধ ধর্ষণের শিকার হয়। ওই ঘটনার একদিন পর মঙ্গলবার (২৬ ডিসেম্বর) রাতে ভুক্তভোগীর পরিবারের নিহারু চাকমা বাদী হয়ে রুবেল চাকমা (২৬) ও রাসেল চাকমা নামে দুইজনকে আসামি করে কোতোয়ালি থানায় মামলা দায়ের করেন।

অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. জাহেদুল ইসলাম বলেন, ভিকটিমের পরিবারের পক্ষ থেকে কোতোয়ালি থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। অভিযুক্তদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

এদিকে, দলবদ্ধ ধর্ষণে অভিযুক্ত চারজনের মধ্যে বুধবার সকালে জুরাছড়ির দুর্গম দুমদুম্যা ইউনিয়ন থেকে অভিযুক্ত রাসেল চাকমা ও রুবেল চাকমাকে স্থানীয় জনগণ আটক করেছে বলে জানা যায়।

বাংলাদেশ সময়: ১৫৪২ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।