ঢাকা, সোমবার, ২৩ বৈশাখ ১৪৩১, ০৬ মে ২০২৪, ২৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রান্না করতে গিয়ে গৃহবধূ দগ্ধ, হাসপাতালে মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৪ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০২৩
রান্না করতে গিয়ে গৃহবধূ দগ্ধ, হাসপাতালে মৃত্যু

গাজীপুর: গাজীপুরের শ্রীপুর উপজেলার নান্দিয়া সাঙ্গুন এলাকায় রান্না করতে গিয়ে অগ্নিদগ্ধ হয়ে এক গৃহবধূর মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) রাতে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

মৃত গৃহবধূ হলেন- শ্রীপুর উপজেলার নান্দিয়া সাঙ্গুন এলাকায় মো. রুবেল মিয়ার স্ত্রী বৃষ্টি আক্তার (২৬)।  তিনি স্থানীয় একটি পোশাক কারখানার চাকরি করতেন।

মৃতের পরিবার ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, গত রোববার সন্ধ্যায় বৃষ্টি আক্তার লাকড়ির চুলায় রান্না করছিল। এ সময় চুলা থেকে তার ওড়নায় আগুন লাগে। একপর্যায়ে তিনি রান্না ঘর থেকে বের হয়ে ডাক চিৎকার শুরু করে। এ সময় বাড়ি ও এলাকার লোকজন এসে পানি দেয়ে আগুন নেভায়। পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের শেখ হাসিনা বার্ন ইউনিটে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার রাতে তার মৃত্যু হয়।

মৃতের শ্বশুর আজিজুল হক জানান, হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ৫ দিন থাকার পর বৃষ্টি আক্তার মারা যায়। তার শরীরের ৬৩ ভাগ পুড়ে যায়।

শ্রীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) সাখাওয়াত হোসেন বিষয়টি নিশ্চিত করে জানান, চুলার আগুনে পুড়ে ওই গৃহবধূর মৃত্যু হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৪৪৫ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০২৩
আরএস/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।