ঢাকা, বৃহস্পতিবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

জাতীয়

প্রতিবেশীদের সঙ্গে বিরোধ জেরে দুইভাইকে গলা কেটে হত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৪ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০২৩
প্রতিবেশীদের সঙ্গে বিরোধ জেরে দুইভাইকে গলা কেটে হত্যা

মাগুরা: মাগুরার মহম্মদপুর উপজেলার আপন দুই ভাইকে গলা কেটে হত্যার ঘটনা ঘটেছে। পূর্ব শত্রুতার জেরে প্রতিবেশীরা এ হত্যাকাণ্ড ঘটিয়েছে বলে পুলিশের দাবি।

এ ঘটনায় প্রতিবেশী আশিক ও বিপ্লব নামের আপন দুই ভাইকে গ্রেপ্তার করা হয়েছে।  

রোববার (৩১ ডিসেম্বর) মহম্মদপুর উপজেলা পানি ঘাটা গ্রামে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।  

নিহতরা পানিঘাটা গ্রামের মঞ্জু মোল্যার ছেলে সবুজ মোল্যা (৩০) ও তার ছোট ভাই হৃদয় মোল্যা (১৫)। সবুজ মোল্যা পেশায় একজন মুদি ব্যবসায়ী ও হৃদয় মোল্যা পানিঘাটা মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র।  

নিহত সবুজ মোল্যা স্ত্রী সালমা বেগম জানান, শনিবার (৩০ ডিসেম্বর) রাতে তাদের দুজনকে প্রতিবেশী আশিকসহ অন্যরা মোবাইল ফোনে ডেকে নিয়ে যায়। পরে তাদের দুজনকে গলা কেটে হত্যা করে স্থানীয় একটি মাঠে ফেলে রেখে যায়। ভোরে এলাকাবাসী মরদেহ দুটি দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। পরে পুলিশ এসে মরদেহ দুটি উদ্ধার করে।  

মাগুরা পুলিশ সুপার মশিউদৌল্লা রেজা বলেন, শনিবার রাতে মহম্মদপুর উপজেলা পানিঘাটা গ্রামে আপন দুই ভাইকে  গলা কেটে হত্যার ঘটনা ঘটে। প্রতিবেশীর সঙ্গে পূর্ব শত্রুতার জেরে এ ঘটনা ঘটেছে বলে আমরা জেনেছি। এ ঘটনায় দুইজনকে আটক রা হয়েছে।  

তিনি আরও বলেন- ইতিমধ্যে হত্যাকাণ্ডের বিষয়ে বেশ কিছু তথ্য পাওয়া গেছে। আশা করছি খুব দ্রুত প্রধান আসামিকে গ্রেপ্তার করতে পারবো।

আরও পড়ুন: মাগুরায় দুই ভাইকে গলা কেটে হত্যা

বাংলাদেশ সময়: ২০৩৪ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।