ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সন্তানকে খুন করে ঘরে আগুন দিলেন বাবা

ডিস্ট্রিক্ট ক‌রেসপ‌ন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৩ ঘণ্টা, জানুয়ারি ৫, ২০২৪
সন্তানকে খুন করে ঘরে আগুন দিলেন বাবা ইনসেটে নিহত শিশু আরিফ হোসেন

সাতক্ষীরা: সাতক্ষীরায় স্ত্রীর সঙ্গে ঝগড়া-বিবাদের জের ধরে ৮ বছর বয়সী সন্তানকে হত্যা করে আগুন লাগিয়ে ঘর জ্বালিয়ে দিয়েছেন বাবা।  

বৃহস্পতিবার (৪ জানুয়ারি) দিবাগত রাতে সাতক্ষীরা সদর উপজেলার আগরদাড়ি ইউনিয়নের ধলবাড়িয়া গ্রামের গুচ্ছগ্রামে এই ঘটনা ঘটে।

 

এ ঘটনায় পুলিশ ওই শিশুর বাবাকে গ্রেপ্তার করেছে।

নিহত শিশুর নাম আরিফ হোসেন। ঘাতক তার বাবার নাম ইয়াসিন আলী গাজী। সাতক্ষীরা সদর উপজেলার আগরদাড়ি ইউনিয়নের ধলবাড়িয়া গুচ্ছ গ্রামের বাসিন্দা তিনি।

সাতক্ষীরা সদর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. নজরুল ইসলাম জানান, ঘাতক ইয়াসিন আলী একজন মাদকাসক্ত ব্যক্তি। তার নামে থানায় মাদকের একাধিক মামলা রয়েছে। মাদক সেবনকে কেন্দ্র করে তার স্ত্রীর সাথে প্রায় ইয়াসিনের ঝগড়াঝাঁটি হত। এক সপ্তাহ আগে ইয়াসিন গাজীর সঙ্গে তার স্ত্রীর ঝগড়া হয়। এ ঘটনার পর তার স্ত্রী সন্তান আরিফকে নিয়ে তার বাবার বাড়ি ধুলিহর গ্রামে চলে যায়। বৃহস্পতিবার বিকেলে শ্বশুরবাড়ি গিয়ে সন্তান আরিফকে ধলবাড়িয়া গুচ্ছ গ্রামে তার বাড়িতে নিয়ে আসেন ইয়াসিন। রাতে তিনি সন্তান আরিফকে হত্যার পর নিজের ঘরে আগুন জ্বালিয়ে দেন।

পুলিশ পরিদর্শক আরও জানান, সাতক্ষীরা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মহিদুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ ঘটনায় থানায় একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।  

বাংলাদেশ সময়: ১৫৪৬ ঘণ্টা, জানুয়ারি ৫, ২০২৪
এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।