ঢাকা, সোমবার, ১৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৭ মে ২০২৪, ১৮ জিলকদ ১৪৪৫

জাতীয়

নরসিংদী-২ আসনে জাপা প্রার্থীর ভোট বর্জন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০২ ঘণ্টা, জানুয়ারি ৭, ২০২৪
নরসিংদী-২ আসনে জাপা প্রার্থীর ভোট বর্জন

নরসিংদী: নরসিংদী-২ (পলাশ) নির্বাচনী আসনে অনিয়ম ও ভোট কারচুপির অভিযোগে জাতীয় পার্টির প্রার্থী এ এন এম রফিকুল আলম সেলিম ভোট বর্জনের ঘোষণা দিয়েছেন।  

রোববার (৭ জানুয়ারি) বেলা সাড়ে ১১টায় পলাশ উপজেলার জিনারদীর চরনগরদী বাজারের দলীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি এ ভোট বর্জনের ঘোষণা দেন।

সাংবাদিক সম্মেলনে জাতীয় পার্টির প্রার্থী এ এন এম রফিকুল আলম সেলিম অভিযোগ করে বলেন, ভোটগ্রহণ শুরু হওয়ার পর থেকে বিভিন্ন কেন্দ্রে অনিয়ম ও ভোট কারচুপি হয়। এমনকি বিভিন্ন কেন্দ্র থেকে আমার এজেন্টদের বের করে দেওয়া হয়। এমন পরিস্থিতিতে আমি আর ভোটে থাকতে পারছি না। আমি এই মুহূর্তে ভোট বর্জন করলাম।

নরসিংদী-২ (পলাশ) আসনে ৪ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছে। তারা হলেন- আওয়ামী লীগ মনোনীত আনোয়ারুল আশরাফ খান (নৌকা), স্বতন্ত্র আফরোজা সুলতানা (দোলনা), জাতীয় পার্টির এএনএম রফিকুল আলম সেলিম (লাঙ্গল) ও স্বতন্ত্র মো. মাসুম বিল্লাহ (ঈগল)। ইতোমধ্যে নৌকার প্রার্থী স্বামীকে বিজয়ী করতে নির্বাচন থেকে সরে দাঁড়িয়েছেন স্বতন্ত্র প্রার্থী স্ত্রী আফরোজা সুলতানা।

বাংলাদেশ সময়: ১৫৪৫ ঘণ্টা, জানুয়ারি ০৭, ২০২৪
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।