ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

হেলিকপ্টারে নববধূ আনলেন বর

ডিস্টিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯ ঘণ্টা, জানুয়ারি ১৩, ২০২৪
হেলিকপ্টারে নববধূ আনলেন বর

পটুয়াখালী: বাবা ও পরিবারের স্বপ্ন ছিল ছেলে বিয়ে করে নববধূকে হেলিকপ্টারে চড়িয়ে বাড়িতে নিয়ে আসবে। সেই স্বপ্ন বাস্তবে রূপ দিতে পটুয়াখালীর কুয়াকাটায় চিকিৎসক ছেলে তৌফকিুল ইসলাম রনি বিয়ে করে নববধূকে হেলিকপ্টার চড়িয়ে নিজ বাড়িতে নিয়ে আসেন।

 

বর চিকিৎসক তৌফকিুল ইসলাম রনি কুয়াকাটা পৌরসভার ৪ নম্বর ওয়ার্ডের মানিক মিয়ার ছেলে।  

শনিবার (১৩ জানুয়ারি) বিকেলে প্রথমবারের মতো হেলিকপ্টারে চড়িয়ে কুয়াকাটায় নববধূ নীলিমা আফরিন নওমীকে নিয়ে আসা হয়। হেলিকপ্টারে চড়ে আসা নববধূ ও বরকে একনজর দেখতে এলাকায় জড়ো হয় শতশত মানুষ। বর কনেকে ফুলেল শুভেচ্ছা দিয়ে বরণ করে নেন বরপক্ষের স্বজন ও স্থানীয়রা।

জানা গেছে, গত ডিসেম্বরে পারিবারিকভাবে কুয়াকাটা এলাকার বাসিন্দা চিকিৎসক তৌফকিুল ইসলাম রনির সঙ্গে শরিয়তপুর নরীয়া এলাকার নুরুজ্জামান বেপারীর মেয়ে চিকিৎসক নীলিমা আফরিন নওমীর বিবাহ হয়। বিয়ের পর মেয়ে বাবার বাড়িতেই ছিলেন।  

শুক্রবার (১২ জানুয়ারি) চিকিৎসক নীলিমা আফরিন নওমীর বাড়িতে বিবাহের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়।

বরের বোন ফারজানা আক্তার সাথী বাংলানিউজকে বলেন, রনি যখন ছোট, তখন থেকেই কাকার (রনির বাবা) স্বপ্ন ছিল ছেলের বউকে হেলিকপ্টারে চড়িয়ে বাড়িতে আনবেন। কাকার সেই স্বপ্ন আজ পূরণ হয়েছে। হেলিকপ্টারে বউ নিয়ে আসায় সবার অনেক খুশি।  

কনে চিকিৎসক নীলিমা আফরিন নওমী বলেন, আমার ছোটবেলা থেকেই ইচ্ছা ছিল, আমার বর আমাকে হেলিকপ্টারে চড়ে শ্বশুর বাড়ি নিয়ে যাবেন। আমার স্বামী সেই শখটা পূরণ করেছেন। এ কারণে আমি অনেক খুশি।  

হেলিকপ্টারে বউ আনার বিষয়ে চিকিৎসক তৌফকিুল ইসলাম রনি বলেন, আমি যখন ছোট ছিলাম, তখন থেকেই আমার বাবার খুব ইচ্ছা আমি চিকিৎসক হবো এবং বিয়ের পরে আমি যেন হেলিকপ্টারে করে বউ নিয়ে আসি। শনিবার বাবার সেই ইচ্ছা পূরণ করতেই হেলিকপ্টারে করে বউ নিয়ে আসা।  

বরের বাবা মানিক মিয়া বলেন, আমার ছেলে যখন ছোট তখন থেকে আমার শখ ছিল, আমার ছেলে ডাক্তার হবে এবং আমার পুত্রবধূকে হেলিকপ্টারে করে আমার বাড়িতে নিয়ে আসবে। আমার ইচ্ছে পূরণ হয়েছে, এতে সত্যিই নিজেকে ভাগ্যবান বলে মনে হচ্ছে।  

আরএনআর হেলিকপ্টার কর্তৃপক্ষের কর্মকর্তা আল-আমিন উজ্জ্বল বলেন, আরএনআর সিকদার গ্রুপের একটি হেলিকপ্টার। এটি প্রথমবারের মতো কুয়াকাটায় কোনো বিবাহে হেলিকপ্টারে নববধূ এসেছে। আমাদের সেবা নিতে চাইলে সংশ্লিষ্ট ওয়েবসাইট ও সিকদার রিসোর্টে যোগাযোগ করা যাবে।

বাংলাদেশ সময়: ১৯১৫ ঘণ্টা, জানুয়ারি ১৩, ২০২৩
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।