ঢাকা, মঙ্গলবার, ৩১ বৈশাখ ১৪৩১, ১৪ মে ২০২৪, ০৫ জিলকদ ১৪৪৫

জাতীয়

ঢামেকে অস্ত্র মামলার কারাবন্দি আসামির মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৭ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০২৪
ঢামেকে অস্ত্র মামলার কারাবন্দি আসামির মৃত্যু

ঢাকা: ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন নুর ইসলাম (৫০) নামে এক কারাবন্দি মারা গেছেন। তিনি কক্সবাজারের চকোরিয়া থানার অস্ত্র মামলার আসামি ছিলেন।

বুধবার (১৭ জানুয়ারি) সকাল সাড়ে ৬টার দিকে ঢাকা মেডিকেলের নিউরোসার্জারি বিভাগে তার মৃত্যু হয়। নূর ইসলাম বান্দরবানের লামা উপজেলার আজিজনগর গ্রামের মৃত নজরুল মিয়ার ছেলে।

তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে ঢাকা কেন্দ্রীয় কারাগারের (কেরানীগঞ্জ) সিনিয়র জেল সুপার সুভাষ কুমার ঘোষ জানান, কক্সবাজারের চকরিয়া থানার অস্ত্র মামলার আসামি নুর ইসলাম। চিকিৎসার জন্য গতব ছরের ২১ ডিসেম্বর তাকে চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগার থেকে ঢাকায় পাঠানো হয়। এরপর ঢাকা কেন্দ্রীয় কারাগারের হস্তক্ষেপে রাজধানীর কয়েকটি হাসপাতাল তার চিকিৎসা চলছিল। সর্বশেষ ১২ জানুয়ারি তাকে ঢাকা মেডিকেলের নিউরোসার্জারি বিভাগে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন তার মৃত্যু হয়েছে।

এদিকে মৃত নুর ইসলামের ছেলে মো. মুজাহিদুল ইসলাম জানান, তার বাবা নুর ইসলামের নামে গতবছর একটি অস্ত্র মামলা হয়। এরপর থেকেই কারাগারে ছিলেন তিনি। কারাগারে থাকা অবস্থায় ব্রেন স্টোক করেন।  
এর তার নামে মাদক মামলাও রয়েছে।

বাংলাদেশ সময়: ১৪১৭ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০২৪
এজেডএস/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।