ঢাকা, বুধবার, ১৭ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রাবি রিপোর্টার্স ইউনিটির সভাপতি লাবু, সাধারণ সম্পাদক মারুফ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৩ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০২৪
রাবি রিপোর্টার্স ইউনিটির সভাপতি লাবু, সাধারণ সম্পাদক মারুফ

রাজশাহী: রাজশাহী বিশ্ববিদ্যালয় রিপোর্টার্স ইউনিটির (রুরু) ২০২৩-২৪ মেয়াদের নতুন কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। কমিটিতে দৈনিক যুগান্তর পত্রিকার বিশ্ববিদ্যালয় প্রতিনিধি লাবু হককে সভাপতি ও দৈনিক সংবাদের বিশ্ববিদ্যালয় প্রতিনিধি মারুফ হাসানকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

বুধবার (১৭ জানুয়ারি) দুপুরে রাকসু ভবনে অবস্থিত রিপোর্টার্স ইউনিটির কার্যালয়ে বার্ষিক সাধারণ সভা শেষে সদ্য বিদায়ী কমিটির সভাপতি শাহিনুর খালিদ ও সাধারণ সম্পাদক আসিফ আহমেদ দিগন্ত ১৩ সদস্য বিশিষ্ট এ কমিটি ঘোষণা করেন।

কমিটির অন্য সদস্যরা হলেন, সহ-সভাপতি ফাহিম আহমেদ (বিডিনিউজ২৪), যুগ্ম-সাধারণ সম্পাদক রায়হান ইসলাম (বাংলাদেশ প্রতিদিন), অর্থ-সম্পাদক মো. সোহাগ আলী (চ্যানেল২৪/ দৈনিক আমাদের সময়), সাংগঠনিক সম্পাদক মাহবুব বিল্লাহ (দ্য বাংলাদেশ টুডে), প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক অমর্ত্য রায় (পদ্মাটাইমস২৪), দপ্তর সম্পাদক আলজাবের আহমেদ (ডেইলি বাংলাদেশ), প্রচার ও প্রকাশনা সম্পাদক ইবতেসাম শান্ত (নিউজজি২৪), অভ্যর্থনা ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক আছিয়া খাতুন (খোলা কাগজ/বার্তা২৪), পরিকল্পনা ও কর্মসূচি বিষয়ক সম্পাদক স্বজন রায় (ঢাকা প্রকাশ) এবং ক্রীড়া সম্পাদক আল ফাহাদ (ঢাকাটাইমস২৪.কম)। কমিটিতে কার্যনির্বাহী সদস্য হিসেবে আছেন-  আলিম খান (মুহূর্ত নিউজ)।

এছাড়া, সদ্যবিদায়ী কমিটির সভাপতি শাহিনুর খালিদ ও সাধারণ সম্পাদক আসিফ আহমেদ দিগন্ত কমিটিতে উপদেষ্টা হিসেবে রয়েছেন।

বাংলাদেশ সময়: ১৪২১ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০২৪
এসএস/এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।